আজ শনিবার | ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ইং
| ১২ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | ৭ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী | সময় : সকাল ৯:৫৫

মেনু

স‌খিপু‌রে ইলিশ শিকারের দায়ে ৪ জেলের কারাদন্ড

স‌খিপু‌রে ইলিশ শিকারের দায়ে ৪ জেলের কারাদন্ড

সিনিয়র রিপোর্টার
বুধবার, ০৪ অক্টোবর ২০১৭
৮:৩৭ অপরাহ্ণ
271 বার

সরকা‌রি আইন অমান্য করে মা ইলিশ শিকারের দায়ে শরীয়তপু‌র ভেদরগঞ্জ উপ‌জেলার স‌খিপুরে ৪ জেলের কারাদণ্ড দেয়া হয়েছে। সেই সঙ্গে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

বুধবা‌র দুপু‌রে ‌ভেদরগঞ্জ উপজেলার স‌খিপুর থানা এলাকায় পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জালসহ চারজনকে আটক করা হয়। পরে তাদের বি‌কেল সা‌ড়ে ৫টার দি‌কে দণ্ডিত করা হয়।

দণ্ডিতরা হলেন নড়িয়া উপ‌জেলার নওপাড়া এলাকার মৃত আমির হো‌সেন মাল‌তের ছে‌লে শরীফ মালত (২৫), চরাত্রা এলাকার আহিম আলী ছৈয়া‌লের ছে‌লে ‌বিল্লাল ছৈয়াল (৩৫), ত‌মি খাঁর ছে‌লে তাজুল ইসলাম খাঁ (১৮) ও কা‌দির মেলকা‌রের ছে‌লে আব্বাস মেলকার (২০) ।

এ অভিযানের নেতৃত্ব দেন সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার (গোসাইরহাট স‌ার্কেল) থান্দার খায়রুল হাসান । প‌রে আটকদের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সো‌হেল আহ‌ম্মেদের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আইন অমান্য করে মা ইলিশ শিকারের দায়ে প্রত্যেককে ১৫ দি‌নের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। সেই সঙ্গে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতিতে জব্দ ৩০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments


সখিপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
২৩ ফেব্রুয়ারি ২০১৮ 93 বার

শরীয়তপুরে ট্রাক খাদে পড়ে নিহত ৩, আহত ৭
২২ ফেব্রুয়ারি ২০১৮ 1001 বার


  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

শেয়ার করুন
error: Content is protected !!