আজ শনিবার | ২০ জানুয়ারি, ২০১৮ ইং
| ৭ মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ২ জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী | সময় : সকাল ৬:৫৫

মেনু

বন্যার্ত ও রোহিঙ্গাদের জন্য ফ্রান্সে চ্যারিটি শো

বন্যার্ত ও রোহিঙ্গাদের জন্য ফ্রান্সে চ্যারিটি শো

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে
বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০১৭
১২:৩৭ অপরাহ্ণ
1548 বার

ফ্রান্সের তুলুজে বাংলাদেশে বন্যার্ত ও রোহিঙ্গাদের সহযোগিতার জন্য চ্যারিটি শো ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় গত রোববার ‘ফ্রান্স বাংলাদেশ সোস্যাল অ্যান্ড এডুকেশন ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন’-এর উদ্যোগে এ চ্যারিটি শো ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি ওসমান হোসেন মনিরের সভাপতিত্বে ও মিম হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুলুজ সিটি ডেপুটি মেয়র জিললি লাহিয়ানি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপিবিএ’র সভাপতি শাহনুর খান টাওয়ার হেমলেটের সাবেক স্পিকার খালেছ উদ্দীন আহম্মেদ ও ইপিবিএ-এর বাংলাদেশ কো-অর্ডিনেটর ইকবাল করিম নিশান।
এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেন জাকুস বোলজান, উইলি বারডিন, মোসা, নিকোলাস, গাবরিয়েলে, ডেরি, আব্দুস কাকির, সারি, ডেররি, বরিশাল বিভাগীয় সমিতি ফ্রান্সের সভাপতি মোতালেব খান, কামরুল হাসান জনি, নাহার মোমতাজ, খলিলুল কাইয়ুম ও শওকত হোসেন বিপু।
আরও বক্তব্য দেন আব্দুর রহিম আকাশ, জাকির প্রকাশ, কিটন সিকদার, অলিউদ্দীন শামিম, ফারুক খান, লায়লা সাহা, শাহরিয়ার আহম্মেদ সুমন, মহসীন উদ্দীন মিল্টন, জসিম মজুমদার, শামীম উদ্দীন খান, আবুল কালাম, আলী হোসাইন, জাহিদ হোসেন নান্নু, ইমরান হোসেন ও ফরহাদ হোসেন।
আলোচনা সভায় শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ থেকে আসা শিল্পী মিতুয়া হেমা, প্যারিস প্রবাসী শিল্পী সুমা দাসসহ আরও অনেকে। নাচ পরিবেশন করেন ফ্রান্সের নৃত্য শিল্পীরা।
এ সময় ডেপুটি মেয়র জিললি লাহিয়ানি তুলুজে একটি শহীদ মিনার নির্মাণের ঘোষণা দেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments

শেয়ার করুন
error: Content is protected !!