আজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় এ্যাড. সুলতান মিয়া’র শেষ বিদায়

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র বাবা এবং জেলা বার কাউন্সিলের সাবেক সভাপতি প্রবীন আ.লীগ নেতা এ্যাড. সুলতান মিয়া (৯০) এর দাফন সম্পন্ন হয়েছে। রোববার বাদ জহুর শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রঙ্গনে অনুষ্ঠিত হয় প্রথম জানাজা। জানাজা শেষে সর্বস্তরের মানুষ সুলতান মিয়া’র কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক এমপি, জেলা প্রশাসক মোঃ মাহামুদুল হোসাইন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুন, জেলা বার কাউন্সিলের সভাপতি এ্যাড. মো. আবুল কালাম আজাদ, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার ও সাবেক সভাপতি আব্দুর রব মুন্সি, সাধারণ সম্পদক বাবু অনল কুমার দে, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, সদর উপজেলা চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, সাবেক এমপি সরদার নাসির উদ্দিন কালু, আওয়ামীলীগ নেতা নুর মোহাম্মদ কোতোয়ায়, জুডিসিয়াল ম্যাজিঃ মোঃ মনিরুজ্জামান সহ সরকারী কর্মকর্তা, বিজ্ঞ আইনজীবী গণ ও বিভিন্ন রাজনৈতিক নেত্রীবৃন্দ।

বাদ আছর তার নিজ গ্রাম চন্দ্রপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়।

উল্লেখ্য, সুলতান মিয়া শনিবার সন্ধ্যা ৬:৩০ মিনিটে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন যাবৎ বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।