পেশাদার চালকদের সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ ও আলোচনা সভা

979

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি, পেশাদার চালকদের সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সাড়ে ৩টার দিকে শরীয়তপুর বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), সড়ক ও জনপদ এবং নিরাপদ সড়ক চাই আয়োজনে জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় শরীয়তপুর কোর্ট সংলগ্ন পুলিশ বক্সের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পেশাদার চালকদের সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মোটরযান চালকদের প্রতি বৈধ ড্রাইভিং লাইসেন্স, ট্রাফিক আইন, গতিসীমা নিয়ন্ত্রণ, ওভারটেকিং না করা, মাদক সেবন করে গাড়ি না চালানোসহ ২৯ টি বিষয়ে পেশাদার চালকদের সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ দেয়া হয়।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবা আক্তার, জেলা বিআরটিএ’র সহকারী পরিচালক মুহাম্মদ মোরশেদুল আলম, নিরাপদ সড়ক চাই শরীয়তপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক মো. ছগির হোসেন, প্রকাশনা সম্পাদক আল মাসুম, অর্থ সম্পাদক আনিছুর রহমান, দফতর সম্পাদক আজিজুল হাকিম, কার্যকরী সদস্য মো. মিলন, আন্ত: জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আজ্জম মাদবর, শ্রমিক নেতা মো. মোক্তার হোসেন, জেলা বিআরটিএ’র মোটরযান পরিদর্শক (অ:দ:) মো. কামরুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের তথ্য যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের সহকারী প্রোগ্রামার সৈয়দ জাকির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন ।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments