আজ রবিবার | ১৮ নভেম্বর, ২০১৮ ইং
| ৪ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী | সময় : রাত ১:৩১

মেনু

ঢাকা-শরীয়তপুর মহাসড়কের কাঠালবাড়ি ঘাটে দুর্ধর্ষ ডাকাতি

ঢাকা-শরীয়তপুর মহাসড়কের কাঠালবাড়ি ঘাটে দুর্ধর্ষ ডাকাতি

সিনিয়র রিপোর্টার
বুধবার, ০১ নভেম্বর ২০১৭
৫:৩০ অপরাহ্ণ
5377 বার

ঢাকা-শরীয়তপুর মহাসড়কের কাঠালবাড়ি ঘাটের  কবরস্থান নামক স্থানে একটি দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকাসহ ৬ লক্ষ টাকা মালামাল নিয়ে যায়। ৩১ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় এ ডাকাতির ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, ঘটনার সময় আশপাশে টহল পুলিশ না থাকায় ডাকাতি হয়েছে। তবে পুলিশ দাবি করেছে, মঙ্গলবার রাতে তাদের টহল চলমান ছিল।

প্রত্যক্ষদর্শী মোবাশ্বের হোসেন লাবলু, ইমরান হোসেন এবং টিটু বলেন, আমরা ঔষধ কোম্পানিতে চাকরি করি। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ফরিদপুর থেকে মাসিক মিটিং সেরে আমরা একটি মাইক্রোতে করে শরীয়তপুরে আসতে ছিলাম। তখন আধুনিক অস্ত্রে সজ্জিত ২০/২৫ জনের একটি ডাকাত দল আমাদের গাড়িসহ রাস্তায় থাকা ১৫/২০টি গাড়িকে ট্রাকের মাধ্যমে আটকায়। তারপর তারা অস্ত্রের মুখে কয়েকটি গাড়ি ভাঙচুর করে এবং গাড়িতে থাকা লোকজনের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পাশাপাশি মাইক্রোতে থাকা বেশ কয়েকজন নারীর সাথে খারাপ আচরণ করে। তারা দাবি করেন, এ ঘটনায় ডাকাত দল নারীদের স্বর্ণালংকার, মোবাইলসহ নগদ প্রায় ৫ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। আমরা তাৎক্ষণিকভাবে জাজিরা থানার উদ্দেশ্যে রওনা দিলে ঘটনার ২ ঘণ্টা পর টহল পুলিশ আসে। তখন আমরা জাজিরা থানার পুলিশকে ব্যাপারটি জানাই। বেশি রাত হয়ে যাওয়ার করণে আমরা সাধারণ ডায়েরি করিনি। বুধবার সাড়ে ১২টায় আমরা এ ব্যাপারে জাজিরা এবং শিবচর থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করেছি।

এ ব্যাপারে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক এনাম বলেন, আমি ব্যাপারটি শুনেছি। যে এলাকায় ঘটনাটি ঘটেছে তা জাজিরা থানার আওতায় না। এটি শিবচর থানার আওতায়। তারপরেও এ ব্যাপারে আমি ব্যবস্থা নিচ্ছি। কারণ এ রাস্তা দিয়ে শরীয়তপুর জেলার মানুষই বেশি যাতায়াত করে।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!