আজ রবিবার | ২৪ জুন, ২০১৮ ইং
| ১০ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ শাওয়াল, ১৪৩৯ হিজরী | সময় : দুপুর ১২:৪২

মেনু

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শকে আমরা মুছে যেতে দেবনা: ডা. খালেদ শওকত আলী

জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখছেন ডা. খালেদ শওকত আলী

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শকে আমরা মুছে যেতে দেবনা: ডা. খালেদ শওকত আলী

শুক্রবার, ০৩ নভেম্বর ২০১৭
৮:০২ অপরাহ্ণ
1302 বার

ইলিয়াছ মাহমুদ, শরীয়তপুর নিউজ ॥ ১৯৭১ সনে মহান মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরাই ১৯৭৫ সনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে নির্মম ভাবে হত্যা করেছে। যে আদর্শকে লালন করার কারনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে ওরা হত্যা করেছে আমরা সেই আদর্শেকে মুছে যেতে দেবনা। জাতীয় চার নেতা ছিলেন বঙ্গবন্ধুর পাশে চারটি তারকার মত। বঙ্গবন্ধুকে হত্যার পরে জাতীয় চার নেতাকে হত্যার মাধ্যমে ওরা বঙ্গবন্ধুর আদর্শকে বাংলার মাটি থেকে চিরদিনের মত মুছে দিতে চেয়েছিল। কিন্তু ওরা সক্ষম হয়নি। আমরা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুসংগঠিত হয়েছি।  আমরা বঙ্গবন্ধুর আদর্শকে মনে প্রানে  লালন করি। আমরা আমাদের জীবনের বিনিময় হলেও বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শকে উজ্জিবিত রাখবো। ৩রা নভেম্বর শুক্রবার জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চারনেতার স্মরেনে নড়িয়া উপজেলা আ.লীগ কার্যালয়ে উপজেলা আ.লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আ.লীগ নেতা ডা. খালেদ শওকত আলী।

তিনি আ.লীগ নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা কারী একাত্তরের দোসররা এখনও আমাদের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে। আমাদের সতর্ক থাকতে হবে। যাতে ওরা পচাত্তরের পুনারবৃত্তি করতে না পারে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। আমরা আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যাকে পূনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। সে লক্ষে আমাদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

নড়িয়া উপজেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব হাসান আলী রাড়ির সভাপতিত্বে ও দফতর সম্পাদক মাষ্টার শাহ আলম এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আ.লীগ নেতা বি.এম মুনির হোসেন, ‍যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেহেনা আক্তার আয়শা, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান মল্লিক, প্রচার সম্পাদক মিহির চক্রবর্তী, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার আকন, নড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি মোস্তফা শিকদার, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজিব আহমেদ প্রমূখ।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »