আজ রবিবার | ২৪ জুন, ২০১৮ ইং
| ১০ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ শাওয়াল, ১৪৩৯ হিজরী | সময় : দুপুর ১২:৫৩

মেনু

শরীয়তপুরে ছাত্রলীগের দুই গ্রুপ ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৯

শরীয়তপুরে ছাত্রলীগের দুই গ্রুপ ধাওয়া পাল্টা ধাওয়া, আটক ৯

শরীয়তপুর নিউজ ডেস্ক
রবিবার, ০৫ নভেম্বর ২০১৭
৯:৩১ অপরাহ্ণ
1188 বার

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুর সরকারী কলেজের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এ ঘটনায় ৯জনকে আটক করেছে পুলিশ। রবিবার বেলা ১২ টায় শরীয়তপুর সরকারী কলেজের ছাত্রাবাস চত্ত্ব‌রে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীয়তপুর সরকারী কলেজে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. মহসিন মাদবর ও ছাত্রলীগ নেতা সবুজ তালুকদারের গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছে। এর জের ধরে রবিবার বেলা ১২ টার দিকে মো. মহসিন মাদবর গ্রুপের সমর্থক মকবুল মাদবর, সুজন মাঝি, ইমন ও বিল্লালের নেতৃত্বে শরীয়তপুর সরকারী কলেজে ছাত্রবাসে থাকা ছাত্রলীগনেতা সবুজ তালুকদারে সমর্থক জাফর ও নেছারের উপর হামলা করে। এ খবর ছড়িয়ে পরলে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ক‌লে‌জের ছাত্রাবা‌সে অভিযান চালিয়ে জেলা ছাত্রলীগের আহবায়ক মহাসিন মাদবরের ক্লাব ও শরীয়তপুর সরকারী কলেজ ছাত্রাবাস এলাকা থেকে ৯জন বহিরাগতদের আটক করে পালং মডেল থানা পুলিশ। এ ঘটনায় পালং মডেল থানা এসআই মিন্টু বাদি হয়ে মামলা করেন ও আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপা‌রে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর বলেন, গতকাল (শ‌নিবার) ক‌লে‌জের বিজ্ঞান বিভা‌গের শিক্ষার্থীরা পিক‌নি‌কে যায় । ‌পিক‌নিক থে‌কে শিক্ষার্থীরা রাত ক‌রে ফে‌রে । রাত হ‌ল কেন এ নি‌য়ে ছাত্রাবা‌সে জাফর না‌মে এক‌টি ছে‌লের সা‌থে ‌শিক্ষার্থী‌দের অভিভাবক‌দের সা‌থে তর্ক হয় । প‌রে এ বিষয় নি‌য়ে আজ রোববার দুপু‌রে ছাত্রাবা‌সের দুভা‌গে শিক্ষার্থী‌রা ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ ঘটনায় পু‌লিশ ছাত্রবা‌সে রেড দেয়। ব‌হিরাগত ১১জন‌কে আটক ক‌রে। ২জন‌কে ছে‌ড়ে দেয়। ৯জন‌কে ধ‌রে নি‌য়ে যায়। আমার ছাত্রলী‌গের কর্মীদের সা‌থে ‌কোন কিছু হয়‌নি।

এ ব্যাপা‌রে ছাত্রলীগ নেতা সবুজ তালুকদার বলেন, মহসিন মাদবর ক্ষমতা পেয়ে প্রায় সময় ওর দলে ছাত্রদের চলার জন্য বাধ্য করে। মহাসিনকে কেউ পছন্দ না করায় স্থানীয় প্রভাব খাটিয়ে বহিরাগতদের দিয়ে ছাত্রবাসে আড্ডা দেওয়ায় ও তারা মাদক দ্রব্য সেবন করে। ছাত্ররা এর প্রতিবাদ করতে গেলে প্রতিনিয়ত মহসিনের বহিরাগত লোকজন ছাত্রদের উপর হামলা করে।

এ ব্যাপা‌রে কলেজের অধ্যক্ষ প্র‌ফেসর মো. ম‌নোয়ার হো‌সেন বলেন, ক‌লে‌জের বা‌হি‌রে কি হ‌য়ে‌ছে আমি জা‌নিনা। পু‌লিশ ক‌লেজ ক্যাম্পাস থে‌কে ব‌হিরাগত ৯জন‌কে ধ‌রে নি‌য়ে গে‌ছে শু‌নে‌ছি।

পালং ম‌ডেল থানা পুলি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. ম‌নিরুজ্জামান ব‌লেন, শরীয়তপুর সরকা‌রি ক‌লে‌জ ছাত্রাবা‌সের চত্ত্ব‌রে ছাত্রলী‌গের দু’গ্রু‌পের ম‌ধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পু‌লিশ যে‌য়ে ছাত্রাবা‌সে রেড দি‌য়ে ব‌হিরাগত ৯জন‌কে আটক ক‌রে থানায় নি‌য়ে আ‌সে। আটক‌দের আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে ব‌লে জানান ও‌সি।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »