আজ শনিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
| ৭ আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ মুহাররম, ১৪৪০ হিজরী | সময় : রাত ১:০৭

মেনু

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অপরূপ সাজে সেজেছে নড়িয়া

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অপরূপ সাজে সেজেছে নড়িয়া

শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭
৭:৩৮ অপরাহ্ণ
9243 বার

ইলিয়াছ মাহমুদ, শরীয়তপুর নিউজ ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল। এ উপলক্ষে নড়িয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে নড়িয়াস্থ মাজেদা হাসপাতাল মাঠ প্রাঙ্গনে শনিবার বিকেল ৪টায় প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শরীয়তপুর-২ আসনের সাংসদ কর্ণেল (অবঃ) শওকত আলী, এম.পি।

সমাবেশকে ঘিরে শহর জুড়ে সাজ সাজ রব। সমাবেশস্থল ও আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে মোড়ে সাটানো হয়েছে ব্যানার, পোস্টার ও প্লে-কার্ড।

উপজেলা যুবলীগেরে আহবায়ক নাসির সরদার জানান, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে আমরা নড়িয়াতে জাঁকজঁমকপূর্ণ ভাবে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে যাচ্ছি। র‌্যালী, আলোচন সভা এবং রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে নেতাকর্মীদের মাঝে। ইতোমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এদিকে যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সর্বস্তরের নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অবঃ) শওকত আলী’র ছেলে, ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী।

শুক্রবার সন্ধায় এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ পুনর্গঠনসহ ইতিহাস অর্পিত সকল দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে আসছে যুবলীগ। দেশকে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবেলায় সকল অত্যাচার নির্যাতনকে উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভুমিকা পালন করেছে যুবলীগ।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আমাদের সোনালী ভবিষ্যৎ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভুমিকার মতই দায়িত্বশীল ভুমিকা পালনে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের সচেষ্ট থাকতে হবে।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!