আজ রবিবার | ২৪ জুন, ২০১৮ ইং
| ১০ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ শাওয়াল, ১৪৩৯ হিজরী | সময় : দুপুর ১২:৪৯

মেনু

নড়িয়ায় যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নড়িয়ায় যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুর নিউজ ডেস্ক
শনিবার, ১১ নভেম্বর ২০১৭
৯:৩৯ অপরাহ্ণ
8586 বার

শরীয়তপুরের নড়িয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নড়িয়া উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, শরীয়তপুর-২ আসনের সাংসদ, সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অবঃ) শওকত আলী, এম.পি।

উপজেলা যুবলীগেরে আহবায়ক নাসির সরদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের ভাইস-চেয়ারম্যান মিস মাজেদা শওকত আলী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ হোসেন সুজন, ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আ. লীগ নেতা ডা. খালেদ শওকত আলী, জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার।

ডা. খালেদ শওকত আলী তার বক্তব্যে বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ পুনর্গঠনসহ ইতিহাস অর্পিত সকল দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে আসছে যুবলীগ। দেশকে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবেলায় সকল অত্যাচার নির্যাতনকে উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভুমিকা পালন করেছে যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গণতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভুমিকার মতই দায়িত্বশীল ভুমিকা পালনে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের সচেষ্ট থাকতে হবে।

তিনি আরও বলেন, আজ যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে একটি কুচক্রি মহল আমাদের নানাভাবে বাধাগ্রস্থ্ করার চেষ্টা করেছে। বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা সমাবেশে আসার পথে তাদের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। ভোজেশ্বর বাজারে আমাদের নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা করে তিনজনকে গুরুতর আহত করা হয়েছে। এর মধ্যে একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। যারা মুক্তিযোদ্ধার সন্তানদের উপর হামলা করতে পারে তারা কখনও আ.লীগের নেতাকর্মী হতে পারে  না। তারা সন্ত্রাসী। এটাই তাদের একমাত্র পরিচয়। তিনি যুবলীগ নেতাকর্মীদের উপর হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ.লীগ নেতা বি এম মুনির হোসেন, উপজেলা আ.লীগ সভাপতি হাচান আলী রাড়ি, সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, সাবেক সভাপতি আবুল বাশার দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান মল্লিক, প্রচার সম্পাদক মিহির চক্রবর্তী, দফতর সম্পাদক মাষ্টার শাহ আলম, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রেহেনা আক্তার আয়শা,  উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ডি এম বরকত আলী মুরাদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক উজ্জল মীর মালত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার আকন, নড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি মোস্তফা শিকদার, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রাজিব আহমেদ, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফরুজ্জামান মিতুল, ছাত্রলীগ নেতা নয়ন শিকদার প্রমূখ।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »