আজ শনিবার | ২১ জুলাই, ২০১৮ ইং
| ৬ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ জিলক্বদ, ১৪৩৯ হিজরী | সময় : বিকাল ৫:৪০

মেনু

শরীয়তপুরে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুরে মোহনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুর নিউজ ডেস্ক
রবিবার, ১২ নভেম্বর ২০১৭
৬:২৪ পূর্বাহ্ণ
1439 বার

শরীয়তপুর থেকে নজরুল ইসলাম সাংস্কৃতির আকাশে বাংলার প্রতিচ্ছবি বুকে ধারণ করে মোহনা টিভির ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। ১১ নভেম্বর শনিবার ডামুড্যা উপজেলা অফিসার্স ক্লাবে মোহনা টিভি’র জেলা প্রতিনিধি মাহবুবুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এবং মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে রাত্র ১২টায় ০১ মিনিটে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। সে সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি। মোহনা টিভির দর্শক ফোরামের সভাপতি এবং ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমীর হোসেন মাঝির সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে, গোসাইরহাট সার্কেল এ.এস.পি থান্ডার খায়রুল আলম, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন. সাধারণ সম্পাদক বাবলু সিকদার, ডামুড্যা উপজেলা ভাইস চেয়ারম্যান বিএনপি’র নেতা মোঃ উজ্জল সিকদার প্রমূখ।

এ ছাড়া একই সময়ে জেলার ভেদরগঞ্জ উপজেলায় মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। ভেদরগঞ্জ দর্শক ফোরামের সভাপতি আবুল বাসার চৌকদারে সভাতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির আহম্মেদ, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হাসান, জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ, ছয়গাঁও ইউনিয়নের চেয়রম্যান মীর মোঃ মামুন। এ সময় ক্যাবল ব্যবসায়ী এবং মিডিয়া কর্মীরা মোহনা টিভি’র দীর্ঘয়ু কামনা করে শুভেচ্ছা বক্তব্যে রখেন।

পরে দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুর জেলা মোহনা টিভি দর্শক ফোরাম একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় শহীদ মিনারে এসে শেষ হয়।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »
Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!