আজ শনিবার | ২০ জানুয়ারি, ২০১৮ ইং
| ৭ মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ২ জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী | সময় : সকাল ৬:৫৭

মেনু

শরীয়তপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

শরীয়তপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

গোসাইরহাট প্রতিনিধি
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০১৭
১১:৩২ পূর্বাহ্ণ
2694 বার

পূর্ব শত্রুতার জের ধরে শরীয়তপুরের গোসাইরহাটের নাগেরপাড়ায় নজরুল মুন্সী (৪৫) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে নাগেরপাড়া মুন্সীবাজারের নিকট এ ঘটনা ঘটে। এ সময় তাজেম মৃধা (৩৮) ও রতন পেদা (৪৫) নামে আরো দুজন গুরুতর আহত হয়।

গোসাইরহাট থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, নাগেরপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য নজরুল মুন্সী, তার ভাগনি জামাই তাজেম মৃধা ও বন্ধু রতন পেদা সন্ধ্যা ৭ টার দিকে গোসাইরহাট থেকে অটোবাইকে করে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে নাগেরপাড়া মুন্সীবাজার মীরাবাড়ি ব্রীজের নিকট পৌঁছলে প্রতিপক্ষ দেলোয়ার সারেং, মাসুদ চৌকিদার, মহসিন সরদার সহ ১০/১২ জন অটোর গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে নজরুল মুন্সী, তাজেম মৃধা ও রতন পেদাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুল মেম্বারকে মৃত ঘোষণা করেন। অপর দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সেখান থেকে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতাল ও পরে রাত ১১ টার দিকে ঢাকা পাঠিয়ে দেয়া হয়।

আহত তাজেম মৃধা বলেন, দেলোয়ার সারেং, মাসুদ চৌকিদার ও মহসিন সরদার সহ ১০/১২ জন লোক দেশি অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সৃষ্ট শত্রুতার জের ধরে তারা এই হামলা চালায়।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী মাসুদ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন নজরুল মেম্বারকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ না পেলেও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments

শেয়ার করুন
error: Content is protected !!