আজ রবিবার | ২৪ জুন, ২০১৮ ইং
| ১০ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ শাওয়াল, ১৪৩৯ হিজরী | সময় : দুপুর ১২:৫৬

মেনু

১৪দফা দাবীতে বিএমএসএফ’র পথ সভা, লিফ‌লেট বিতরণ ও সমা‌বেশ

১৪দফা দাবীতে বিএমএসএফ’র পথ সভা, লিফ‌লেট বিতরণ ও সমা‌বেশ

ইলিয়াছ মাহমুদ, নিউজ রুম এডিটর
রবিবার, ০৩ ডিসেম্বর ২০১৭
৬:৩৬ পূর্বাহ্ণ
181 বার

১৪ দফা দাবীতে বাংলা‌দেশ মফস্বল সাংবা‌দিক ফোরাম(বিএমএসএফ)’র পথ সভা, বিজয় শোভাযাত্রা, লিফ‌লেট বিতরণ ও সমা‌বেশ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। শুক্রবার (১ ডি‌সেম্বর) সাগর কন্যা ক্ষেত কুয়াকাটা সাগর পা‌ড়ে এ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

শরীয়তপুর, ঝালকা‌ঠি, বরগুনা, ভোলা, পটুয়াখালী ও ব‌রিশাল অঞ্চল এ পথ সভা, বিজয় শোভাযাত্রা, লিফ‌লেট বিতরণ ও সমা‌বেশে অংশ গ্রহণ ক‌রেন।

সমা‌বে‌শে প্রধান অতি‌থি হি‌সেবে বক্তব্য রা‌খেন, বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপ‌তি শহীদুল ইসলাম পাইলট।

সভাপ‌তি তার বক্ত‌ব্যে ব‌লেন, মফস্বল সাংবা‌দিক‌দের ১৪ দফা দা‌বি আদা‌য়ের ল‌ক্ষ্যে ঐক্যবদ্ধ থাক‌তে হ‌েবে । সকল ভুল বুঝাবু‌ঝি ও কাদা ছড়াছ‌ড়ি ভু‌লে গি‌য়ে আমা‌দের ন্যায্য দা‌বি আদায় ক‌রে আন‌তে হ‌বে। বিএমএসএফ মফস্বল সাংবা‌দিক‌দের আশ্রয় ও ভরসার স্থল। একমাত্র বিএমএসএফ এই মফস্বল সাংবা‌দিক‌দের কথা ব‌লে। মফস্বল সাংবা‌দিকরা স্বাধীন‌তা‌ত্তর ৪৬ বছ‌রে তা‌দের অধিকার ফি‌রে পায়‌নি। এই অধিকার আদা‌য়ের সংগ্রা‌মে আপনারা এগি‌য়ে আসুন।

সভাপতি বলেন, সাংবাদিদের ১৪ দফা দাবী আদায় না হওয়া পর্যন্ত বিএমএসএফ’র আন্দোলন অব্যাহত থাক‌েবে।

বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন, বিএমএসএফ’র সাধারণ সম্পাদক আহ‌ম্মেদ আবু জাফর, উজ্জাপন ক‌মি‌টির আহবায়ক এসএম রেজাউল ক‌রিম, কেন্দ্রীয় সাংগঠ‌নিক সম্পাদক আফজাল হো‌সেন, মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় সদস্য আমিনুল হক দুলাল, ঝালকা‌ঠি সভাপ‌তি অাজ‌মির তালুকদার, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, শরীয়তপুর জেলার আহবায়ক এমএ ওয়াদুদ মিয়া, সদস্য স‌চিব মো. ছ‌গির হো‌সেন, নল‌সি‌টি সভাপ‌তি মিলন কা‌ন্তি দাস, কুয়াকাটা প্রেস ক্লা‌বের সাধারণ সম্পাদক আনোয়ার হো‌সেন আনু, কাঠা‌লিয়া সভাপ‌তি এইচএম বাদল প্রমূখ।

এ সময় কেন্দ্রীয়, বি‌ভিন্ন জেলা-উপ‌জেলার বিএমএসএফ’র সদস্য এবং সাংবা‌দিকরা উপ‌স্থিত ছি‌লেন।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »