আজ বুধবার | ১৯ ডিসেম্বর, ২০১৮ ইং
| ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ রবিউস-সানি, ১৪৪০ হিজরী | সময় : সকাল ১০:৫৯

মেনু

আ’লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়: এ্যাড. নাভানা আক্তার
নড়িয়ায় নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের মাঝে ১২ লক্ষ টাকার চেক বিতরণ

আ’লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়: এ্যাড. নাভানা আক্তার

নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭
১:১৫ অপরাহ্ণ
485 বার

সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. নাভানা আক্তার বলেছেন, স্বাধীনতার পরবর্তীতে যতবার আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে ততবারই দেশের উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশ ও জাতির উন্নয়ন হয়। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল, মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। আর যারা দেশের স্বাধীনতায় বিশ্বাসী নয়, তারা দেশের উন্নতি করে না। তারা ক্ষমতায় গিয়ে নিজেদের ভাগ্য গড়তে ব্যস্ত থাকে। পঁচাত্তরের পরবর্তী সময়ে আ’লীগ ছাড়া যারাই ক্ষমতায় এসেছে তারাই দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা বারটায় শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা পরিষদ হলরুমে জাতীয় সমাজ কল্যান পরিষদ কর্তৃক নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরনের মাধ্যমে আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংরক্ষিত মহিলা আসন-২৭ এর এমপি এ্যাড. নাভানা আক্তার।

এমপি আরও বলেন, বিশ^ ব্যাংকের রক্ত চক্ষু উপেক্ষা করে সম্পুর্ন নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মানের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী দক্ষিনাঞ্চলের মানুষের ভাগ্যের দার উন্মোচন করেছেন। ২০১৮ সালের মধ্যে সরকারের দেয়া প্রতিশ্রুতি মোতাবেক পদ্মা সেতুর মুল কাজ শেষ করার চেষ্টা চলছে।

পদ্মার দক্ষিন তীর সংরক্ষন প্রকল্প প্রসঙ্গে এমপি বলেন, পদ্মার দক্ষিন তীর সংরক্ষন ও নদী শাসন প্রকল্পটি বাস্তবায়নের পথে। কিছুদিনের মধ্যেই ১২৮৩ কোটি টাকার প্রকল্পটি একনেকে পাশ হবে এবং এই শীতের মধ্যেই বাধ কার্যক্রম শুরু হবে।

এ সময় বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদ পক্ষ থেকে নড়িয়া উপজেলা এরিয়ার পদ্মা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্থ ৭০ জনের হাতে মোট ১২ লক্ষ ১০ হাজার টাকার চেক তুলে দেন এমপি।

নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা ও নড়িয়া পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি।

 

শরীয়তপুর নিউজ/নিএ/ইএম

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!