আজ শনিবার | ২০ জানুয়ারি, ২০১৮ ইং
| ৭ মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ২ জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী | সময় : সকাল ৬:৫৪

মেনু

শরীয়তপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা চেষ্টা

শরীয়তপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা চেষ্টা

ডামুড্যা প্রতিনিধি
শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭
৫:১২ অপরাহ্ণ
63 বার

স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সেফালী বেগম নামে এক গৃহবধূ। বর্তমানে তিনি ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। তার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় শনিবার (২৩ ডিসেম্বর) সকালে পুলিশ একটি জিডি করেছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার পূর্বডামুড্যা ইউনিয়নের ভয়রা গজারিয়া গ্রামের সেফালী তার স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটান। তিনি ওই গ্রামের সেকুল সরদারের স্ত্রী।

এ ব্যাপারে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইমরান আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে স্বজনরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন সেফালীকে। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে।

স্থানীয় ও সেফালীর পারিবারিক সূত্রে জানা যায়, ২০১২ সালে উপজেলার ভয়রা গজারিয়া গ্রামের সেকুল সরদার ও একই উপজেলার গঙ্গসকাঠি গ্রামের মেয়ে সেফালী বেগমের বিয়ে হয়। সেকুল সরদার মাদক সেবন করতেন। বিয়ের পর থেকে বাবার বাড়ি থেকে মাদকের টাকা আনার জন্য সেফালীকে মারধর করতেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে মারধর করলে সহ্য না করতে পেরে সেফালী বেগম নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দেন। ঘটনার পর থেকে সেকুল সরদার ও তার পরিবার পলাতক রয়েছেন।

ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান চৌধুরী বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। আমরা একটি জিডি করে রেখেছি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments

শেয়ার করুন
error: Content is protected !!