আজ মঙ্গলবার | ১৯ জুন, ২০১৮ ইং
| ৫ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ৪ শাওয়াল, ১৪৩৯ হিজরী | সময় : সন্ধ্যা ৬:৩০

মেনু

মুলনা ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

মুলনা ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০১৭
৯:৩৪ অপরাহ্ণ
4105 বার

শরীয়তপুর নিউজ: শরীয়তপুরের জাজিরা উপজেলার মুলনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে হারিয়ে দলটির বিদ্রোহী প্রার্থী নুরুল আমিন হাওলাদার জয় লাভ করেছেন।

আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৯৮৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ প্রার্থী সেলিম সিকদার নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৯২৬ ভোট।

এর আগে কড়া নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশে শুরু হয়েছে জাজিরা উপজেলার মুলনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৮টায় একযোগে ইউনিয়নের নয়টি কেন্দ্রে এ ভোটগ্রহণ একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত।

এ নির্বাচনকে আবাধ, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য করতে প্রতিটি কেন্দ্রে ১৩ জন পুলিশের পাশাপাশি ১৭ জন আনসার সদস্য মোতায়েন করা হয়।

এছাড়া নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি এড়াতে ইউনিয়নজুড়ে মোতায়েন ছিল ১১৭ পুলিশ, ১৫৩ আনসার-ভিডিপি, ৩৪ জন বিজিবি সদস্য ও অর্ধশত র‌্যাব সদস্য।

মুলনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জাজিরা উপজেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুর হোসেন বলেন, নির্বাচনে কোনো প্রার্থীকে ছাড় দেয়া হয়নি। সকলের সহযোগিতায় মুলনা ইউনিয়নবাসীকে একটি অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পেরেছেন বলেও জানান তিনি।

মুলনা ইউপি নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১০ হাজার ১৬৬। যার মধ্যে ৫ হাজার ৩৮৪ জন পুরুষ এবং ৪ হাজার ৭৮২ জন নারী। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, সদস্য পদে ৩০ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »