আজ বুধবার | ১৯ ডিসেম্বর, ২০১৮ ইং
| ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ রবিউস-সানি, ১৪৪০ হিজরী | সময় : সকাল ১১:৩০

মেনু

নিউজ১৬‌বি‌ডি.ক‌ম’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনীজন সংবর্ধনা

নিউজ১৬‌বি‌ডি.ক‌ম’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনীজন সংবর্ধনা

মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০১৮
৯:৪১ অপরাহ্ণ
256 বার

‘মু‌ক্তি‌যোদ্ধা‌দের কথা ব‌লে’ স্লোগান নি‌য়ে নিউজ১৬‌বি‌ডি.ক‌মের প্রথম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী ও গুনীজন সংবর্ধনা- ২০১৭ অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) বি‌কেল ৩টার দি‌কে নিউজ১৬‌বি‌ডি.ক‌ম প‌রিবা‌রের আয়োজ‌নে শরীয়তপুর পৌরসভা অডি‌টো‌রিয়ামে এ নিউজ১৬‌বি‌ডি.ক‌মের প্রথম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।

নিউজ১৬‌বি‌ডি.ক‌মের সম্পাদক ও প্রকাশক রা‌জিব হো‌সেন রাজনের সভাপ‌তি‌ত্বে প্রধান অতি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন, শরীয়তপুর জেলা পু‌লিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ এহসান শাহ্।

বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন শরীয়তপুর পৌরসভার মেয়র মো. র‌ফিকুল ইমলাম কো‌তোয়াল, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক অনল কুমার দে, যুদ্ধাহত মু‌ক্তি‌যোদ্ধা সাংবা‌দিক আব্দুস সামাদ তালুকদার, শরীয়তপুর সরকা‌রি গোলাম হায়দার খান ম‌হিলা ক‌লেজ অধ্যক্ষ প্র‌ফেসর রেজাউল ক‌রিম, গোসাইরহাট উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাফিজুর রহমান মিয়া ।

অনুষ্ঠান‌টির সঞ্চালনায় ছি‌লেন মোহনা টেলি‌ভিশনের শরীয়তপুর জেলা প্র‌তি‌নি‌ধি মাহবুবুর রহমান।

এ সময় শরীয়তপুর পৌরসভার প্যা‌নেল ‌মেয়র হো‌সেন মোহাম্মদ আলম‌গীর, জেলা ম‌হিলা আওয়ামী লী‌গের যুগ্ম আহবায়ক সা‌মিনা ইয়াস‌মিন, জেলা জাতীয় পা‌র্টির সভাপ‌তি অ্যাড‌ভো‌কেট মাসুদুর রহমান মাসুদ, শরীয়তপুর পৌরসভা কাউ‌ন্সিলর আমির হোস‌নে সিকদার, দৈ‌নিক বর্তমান এশিয়া প‌ত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং এস‌ডিও নির্বাহী প‌রিচালক মো. মাহবুবুর রহমান, দৈ‌নিক প্রথম আলো প্র‌তি‌নি‌ধি সত্য‌জিৎ ঘোষ, এটিএন ও বাংলা‌দেশ প্র‌তি‌দিন জেলা প্র‌তি‌নি‌ধি রোকনুজ্জামান পার‌ভেজ, বাংলা‌ভিশন প্র‌তি‌নি‌ধি শ‌হীদুজ্জামান খান, চ্যা‌নেল৯ ও বাংলাট্রি‌বিউন জেলা প্র‌তি‌নি‌ধি ম‌নির হো‌সেন সা‌জিদ, চ্যা‌নেল আই এর জেলা প্র‌তি‌নি‌ধি এসএম ম‌জিবুর রহমান, দৈ‌নিক হুংকার প‌ত্রিকার বার্তা সম্পাদক হারুন-অর-র‌শিদ, জি‌টি‌ভি’র জেলা প্র‌তি‌নি‌ধি মো. মা‌নিক মোল্যা, বাংলা‌দেশ মফস্বল সাংবা‌দিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার সদস্য স‌চিব ও জা‌গো‌নিউ‌জের শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি মো. ছ‌গির হো‌সেন, নিউজ২৪ জেলা প্র‌তি‌নি‌ধি রতন মাহমুদ, ছাত্রলীগ নেতা রা‌কিব মোল্যা সিহাব খন্দকার, বাংলা‌দেশ মফস্বল সাংবা‌দিক ফোরাম ডামুড্যা উপ‌জেলা শাখার আহবায়ক ও দৈ‌নিক যুগান্ত‌র ডামুড্যা উপ‌জেলা প্রত‌নি‌ধি ‌মো. নান্নু মৃধা, বিএমএসএফ’র জেলা সদস্য ও জে‌টি‌ভির জেলা প্র‌তি‌নি‌ধি ‌মো. জা‌বেদ শেখ, বিএমএসএফ’র জেলা সদস্য ও বর্তমান এশিয়া সি‌নিয়র স্টাফ রি‌পোর্টার রুপক চক্রবর্তী, বিএমএসএফ’র ডামুড্যা উপ‌জেলা শাখার সদস্য স‌চিব ও প্রথম নিউজ জেলা প্র‌তি‌নিধি সৈয়দ মে‌হেদী হাসান, প্রা‌ণের বাংলা‌দেশ ডামুড্যা উপজেলা প্র‌তি‌নি‌ধি রা‌ব্বি আমিন, বিএমএসএফ’র জেলা সদস্য শেখ নজরুল ইসলাম, বিএমএসএফ’র জেলা সদস্য ও দৈ‌নিক রুদ্রবার্তা প্র‌তি‌নি‌ধি আনিছুর রহমান, দৈ‌নিক নব‌চেতনা ভেদরগঞ্জ উপ‌জেলা প্র‌তি‌নি‌ধি আসাদ গা‌জি, হা‌ফিজুর রহমান প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

অনুষ্ঠা‌নে প্রধান অতি‌থি ও বি‌শেষ অতি‌থি তা‌দের বক্ত‌ব্যে ব‌লেন, একজন সাংবা‌দিকই পা‌রে দে‌শের সকল শ্রে‌ণি পেশার মানু‌ষের সমস্যা তার লেখ‌নির মাধ্য‌মে জা‌তির সাম‌নে তু‌লে ধর‌তে।

বক্তারা ব‌লেন, বর্তমা‌ন সম‌য়ে সাংবা‌দিকতার পেশা অত্যন্ত ঝুঁ‌কিপূর্ণ এক‌টি পেশা। এ পেশায় থে‌কে সততা ও নিষ্ঠার সা‌থে দা‌য়িত্ব পালন করা দূরুহ ব্যাপার। তাই সাংবাদিক‌দের বস্তু‌নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশ‌নের মাধ্য‌মে রাষ্ট্র তথা সমা‌জের প্র‌তি‌টি ক্ষে‌ত্রে অবদান রাখ‌ার প্র‌তি আহবান জানান।

এছাড়া বক্তারা বে‌শি বে‌শি ক‌রে শরীয়তপুর জেলার সমস্যা সম্ভাবনার খবর প‌রি‌বেশন করার আহবান জানা। সেই সা‌থে নিউজ১৬‌বি‌ডি.ক‌মের উত্তরোত্তর সফল্য কামনা ক‌রেন।

অনুষ্ঠা‌নে ৩০ গু‌নিজনকে সংবর্ধনা প্রদান ক‌রা হয়। এর মধ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সভাপতি ও দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট কে গুনিজন সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। তার পক্ষে ক্রেস্ট গ্রহন করেন দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সাব-এডিটর ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার সদস্য সচিব এবং জাগোনিউজের শরীয়তপুর প্রতিনিধি মো. ছগির হোসেন।

প‌রে এক ম‌নোজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!