আজ শনিবার | ২১ জুলাই, ২০১৮ ইং
| ৬ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ জিলক্বদ, ১৪৩৯ হিজরী | সময় : সকাল ১০:১৩

মেনু

নড়িয়ায় দাওয়াত করে নিয়ে বন্ধুদের মারধর, আহত ৬

নড়িয়ায় দাওয়াত করে নিয়ে বন্ধুদের মারধর, আহত ৬

শরীয়তপুর নিউজ ডেস্ক
বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮
১২:৪৩ অপরাহ্ণ
1683 বার

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের আনাখন্ড গ্রামের হামেদ ছৈয়ালের ছেলে সবুজ ছৈয়াল (৩১) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার বন্ধু মৃত আব্দুল মজিদ গোড়াপীর ছেলে মান্নান গোড়াপী (৩২)সহ আরো পাঁচজন বন্ধুকে দাওয়াত করে নিয়ে মারধর করেছে এমনটাই অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের আনাখন্ড ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলা ভোজেশ্বর ইউনিয়নের গোড়াইল গ্রামের লিটন গোড়পী (৩৮), মান্নান গোড়াপী (৩২), খলিল গোড়াপী (২৮), হান্নান গোড়াপী (৩০) মো. সেলিম গোড়াপী (২৫) ও রফিকুল ইসলাম গোড়াপী (২৮)। আহত চারজনকে ঢাকা মেডিকেলে নেয়া হয়েছে।

পুলিশ, স্থানীয় ও আহত পরিবার সূত্রে জানা যায়, মান্নান গোড়াপী ও তার বন্ধু সবুজ গোড়াপী দীর্ঘদিন যাবত ইতালি থাকেন। গত বছরের সেপ্টেম্বর মাসে ইতালি থাকা অবস্থায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লোকজন নিয়ে সবুজ ছৈয়ালকে মারধর করে মান্নান গোড়াপী। এ বিষয় নিয়ে দুজনের মধ্যে মিমাংসা হয়ে যায়।
পরে গত ১৭ ডিসেম্বর বাংলাদেশে ছুটিতে আসেন মান্নান গোড়াপী। কিছুদিন পর গত ১১ জানুয়ারি বাংলাদেশে ছুটিতে আসেন সবুজ ছৈয়াল। সোমবার (১৫ জানুয়ারি) সবুজ ছৈয়াল তার বাড়িতে মান্নান ছৈয়ালসহ তার বন্ধুদেরকেও দাওয়াত করেন। সন্ধ্যায় মান্নান তার বন্ধুদের নিয়ে সবুজের বাড়ির দিকে রওনা হলে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের আনাখন্ড ব্রিজের পাশে পৌঁছলে সবুজ ১৫ থেকে ২০জন লোক নিয়ে মান্নান ছৈয়াল তার বন্ধুদের উপর হামলা চালায়। তখন তারা ছয়জন আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত লিটন গোড়পী, মান্নান গোড়াপী, খলিল গোড়াপী ও হান্নান গোড়াপীকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুব্রদেব সাহা বলেন, আহত অবস্থায় বেশ কয়েকজন যুবক হসপিটালে আসেন। তার মধ্যে চারজনের অবস্থা আশংকাজনক দেখে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন যায়গায় জখম হয়েছে।
মান্নান গোড়াপীর চাচা আজিজুল হক গোড়াপী বলেন, সবুজ ছৈয়াল এলাকার মধ্যে অনেক খারাপ ছেলে। সবুজ দাওয়াত দিয়ে নিয়ে আমার ভাতিজাগো মারাক্তক ভাবে মারধর করেছে। ওদের চারজনকে ঢাকা মেডিকেলে নেয়া হয়েছে। আমি এ হামলার বিচার চাই।

এদিকে সবুজ গোড়াপীর বোনের জামাই সোহেল সিকদার বলেন, সবুজ ভাই মান্নানের থেকে টাকা পায়। টাকা চাওয়ার কারণে ইতালিতে থাকা অবস্থায় সবুজকে মারধর করেছে। সেই ঘটনা নিয়ে দেশে এসেও আজ (সোমবার) সবুজ ভাইর বাড়িতে হামলা চালায় মান্নানরা।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, বন্ধুদের ভিতর মারধর হয়েছে শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ নিয়ে থানায় আসেনি।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »
Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!