আজ রবিবার | ২২ এপ্রিল, ২০১৮ ইং
| ৯ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ শাবান, ১৪৩৯ হিজরী | সময় : দুপুর ১২:৫০

মেনু

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইলিয়াছ মাহমুদ, নিউজ রুম এডিটর
শনিবার, ২০ জানুয়ারি ২০১৮
৬:০৪ অপরাহ্ণ
946 বার

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

তিনি তার বক্তব্যে বলেন, হঠাৎ করে সোনার বাংলা গড়া যায় না। সোনার বাংলা গড়তে হলে শিশুকাল থেকে শিক্ষার্থীদের সঠিক শিক্ষা দিতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও দেশ প্রেমের মাধ্যমে শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে। প্রতিটি শিক্ষার্থীকে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানাতে হবে।

আইজিপি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে শিক্ষার্থীদের সোনার মানুষ হতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক আবুল কালাম (ক্রাইম অ্যান্ড অপস্), পুনাক সভাপতি বেগম শামসুন্নাহার রহমান, শরীয়তপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, মাদারীপুরের পুলিশ সুপার সারোয়ার হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মো. এহসান শাহ্, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান, সিনিয়র সহকারী পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান, জেলা শিক্ষা অফিসার আব্দুল হালিম ফকির, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার সানজিদা ইয়াসমিন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন
Share on FacebookShare on Google+Tweet about this on TwitterShare on LinkedInPrint this page

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »
error: Content is protected !!