আজ মঙ্গলবার | ১৯ জুন, ২০১৮ ইং
| ৫ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ৪ শাওয়াল, ১৪৩৯ হিজরী | সময় : সন্ধ্যা ৬:২২

মেনু

আ.লীগ ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয় : মায়া

আ.লীগ ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয় : মায়া

নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮
৮:৪৭ অপরাহ্ণ
3690 বার

দু‌র্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্র‌ী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বলে‌ছেন, শেখ হা‌সিনার নের্তৃ‌ত্বে আমরা প্রত্যান্ত ও চরাঞ্চলের হতদরিদ্র, দরিদ্র পরিবার গুলোকে ঝর, বৃষ্টি ও বন্যার হাত থেকে রক্ষা করার জন্য আশ্রয় কেন্দ্র নির্মাণ করছি। দে‌শের সব জায়গায় শত ভাগ বিদ্যুৎ সংযোগ দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে, রাস্তাঘাট স্কুল, কলেজ ও মাদরাসার ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই তৃণমূল পর্যায়ের মানুষের ভাগ্যের উন্নয়ন হয় ।

মঙ্গলবার দুপু‌রে শরীয়তপু‌র জেলার গোসাইরহাট উপজেলার কুচাইপ‌ট্রি ইউনিয়নে-কুচাইপ‌ট্রি মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের বন্যা আশ্রয়‌কেন্দ্র উদ্বোধন ও সুধী সমা‌বেশে প্রধান অতি‌থির বক্ত‌ব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

মন্ত্রী ব‌লেন, দেশকে আরো উন্নয়ন করতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধান মন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট চান তি‌নি।

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের সভাপতিত্বে বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বরিশাল -৪ আসনের সংসদ সদস্য পঞ্জক দেবনাথ, দু‌র্যোগ ব্যবস্থাপনা অধিদফত‌রের মহা প‌রিচালক মো. রিয়াজ আহ‌মেদ, শরীয়তপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার (অতি‌রিক্ত) মো. এহসান শাহ্, গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন শিবলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান সিকদার, ভাইস চেয়ারম্যান দেওয়ান মো. শাহজাহান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থপনা কর্মকর্তা তাহমিনা আক্তার চৌধুরী, গোসাইরহাট থানার ওসি এবিএম মেহেদী মাসুদ, কোদালপুর ইউপি’র চেয়ারম্যান এস এম মিজানুর রহমান, কুচাইপট্টি ইউপি’র চেয়ারম্যান বি এম নাসির উদ্দিন স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মোস্তফা কামাল ফরাজী, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সহসভাপতি মাস্টার আবুল কালাম প্রমূখ।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »