আজ সোমবার | ১৫ অক্টোবর, ২০১৮ ইং
| ৩০ আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ সফর, ১৪৪০ হিজরী | সময় : রাত ৯:০৮

মেনু

উপজেলা চেয়ারম্যানের গাড়ীতে দুর্বৃত্তদের হামলা, চেয়ারম্যানসহ আহত-৩

উপজেলা চেয়ারম্যানের গাড়ীতে দুর্বৃত্তদের হামলা, চেয়ারম্যানসহ আহত-৩

নিজস্ব প্রতিবেদক
রবিবার, ০৪ মার্চ ২০১৮
৬:১৬ অপরাহ্ণ
6061 বার

শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হকের হকের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে চেয়ারম্যানসহ ৩জন আহত হয়েছে। রোববার দুপুর ১২টায় নড়িয়া উপজেলার প্রেমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার দুপুর ১২টায় নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাওয়ার পথে নড়িয়ার প্রেমতলা এলাকায় কতিপয় দুর্বৃত্তরা তার গাড়ির উপর হামলা চালায়। এ সময় উপজেলা চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক, জেলা পরিষদ সদস্য আলম বয়াতী ও গাড়ি চালক জাকির হোসেন আহত হয়। পরে চেয়ারম্যান উপজেলা পরিষদে পৌছালে সেখানেও হামলা চালিয়ে অফিস ভাঙচুর করা হয়।

এঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সহিংস ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে ধারণা করছে স্থানীয়রা। সহিংস ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ বলেন, রবিবার সকাল সাড়ে ১১টার সময় নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক ভোজেশ্বর বাজার থেকে নড়িয়া উপজেলা পরিষদে যাওয়ার পথে নড়িয়ার প্রেমতলা এলাকায় কতিপয় সন্ত্রাসী তার গাড়ির উপর হামলা চালায়। তার গাড়িতে ৬ জন লোক ছিল। এদের মধ্যে চেয়ারম্যান এ.কে.এম ইসমাইল হক সহ ০৩জন আহত হয়েছে। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!