আজ মঙ্গলবার | ২২ মে, ২০১৮ ইং
| ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ রমযান, ১৪৩৯ হিজরী | সময় : রাত ১২:৩৮

মেনু

শরীয়তপুরে সাংবাদিক ওয়াদুদকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়া

শরীয়তপুরে সাংবাদিক ওয়াদুদকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

আবদুল বারেক ভূইয়া
শুক্রবার, ০৯ মার্চ ২০১৮
৬:১০ পূর্বাহ্ণ
931 বার

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার আহ্বায়ক এবং সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম.এ ওয়াদুদ মিয়াকে প্রাণনাশের হুমকি দিয়েছেন ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেঘনাদ সাহা। ৮মার্চ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় মোবাইল ফোনের মাধ্যমে এ হুমকি দেয়া হয়। সাংবাদিক তার জীবনের নিরাপত্তা চেয়ে পালং মডেল থানায় একটি সাধারণ ডায়েরী নথিভূক্ত করেছেন।
সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, সাংবাদিক এম.এ ওয়াদুদ মিয়া কর্তৃক সম্পাদিত সাপ্তাহিক বালুচর পত্রিকায় গত ৫মার্চ “ভেদরগঞ্জের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ” শিরোনামে একটি সংবাদ পরিবেশিত হয়। সেই সংবাদ পরিবেশন করায় ভেদরগঞ্জের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেঘনাদ সাহা ০১৭২৬১১৪৯৪২ নাম্বারের একটি মোবাইল দিয়ে তাকে অশ্লিল ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেয়। তাৎক্ষণিক ভাবে সাংবাদিক এম.এ ওয়াদুদ মিয়া জেলার সিভিল সার্জন ডাঃ নির্মল চন্দ্র দাসকে ব্যাপারটি অবহিত করেন। পরে ডাঃ মেঘনাদ সাহার বিরুদ্ধে পালং মডেল থানায় সাংবাদিকের জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরী নথিভূক্ত করেন।
এ ব্যাপারে পালং মডেল থানার ডিউটি অফিসার জাহিদুল ইসলাম বলেন, সাংবাদিক এম.এ ওয়াদুদ মিয়া ভেদরগঞ্জের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী নথিভূক্ত করার জন্য অবেদন করেছেন। আমি আবেদনটি নথিভূক্ত করেছি।
এ ব্যাপারে ভেদরগঞ্জের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেঘনাদ সাহার ০১৭২৬১১৪৯৪২ নাম্বারে কল দিয়ে পাওয়া যায়নি। তিনি মোবাইলটি বন্ধ রেখেছেন।
শরীয়তপুরের সিভিল সার্জন ডাঃ নির্মল চন্দ্র দাসের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, আমি ব্যাপারটি শুনেছি। ওয়াদুদ সাহেব আমাকে জানিয়েছে। আমি অফিসিয়াল কাজে ঢাকায় আছি। শরীয়তপুর এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »
error: Content is protected !!