আজ শনিবার | ২১ জুলাই, ২০১৮ ইং
| ৬ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ জিলক্বদ, ১৪৩৯ হিজরী | সময় : সকাল ১০:০২

মেনু

শরীয়তপুরে বাংলাভিশন টিভির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শরীয়তপুরে বাংলাভিশন টিভির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রুপক চক্রবর্তী
রবিবার, ০১ এপ্রিল ২০১৮
৯:৩৬ পূর্বাহ্ণ
3826 বার

শরীয়তপুরে বাংলাদেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার (৩১শে মার্চ) সকাল ১০ টায় শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে বাংলাভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

বাংলাভিশনের জেলা প্রতিনিধি মোঃ শহিদুজ্জামান খানের সভাপতিত্বে ও ডিবিসি নিউজ প্রতিনিধি বিএম ইশ্রাফিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভীর হায়দার।

বিশেষ অতিথি  ছিলেন শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে, শরীয়তপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার।

অনুষ্ঠানে বক্তারা বাংলাভিশনের আরো সাফল্য কামনা করেন এবং বাংলাভিশন যাতে সব সময় বস্তুুনিষ্ঠ সংবাদ তুলে ধরেন সেই বিষয়ে মতামত প্রদান করেন।

এসময় চ্যানেল আই জেলা প্রতিনিধি এস এম মজিবুর, যায়যায়দিন প্রতিনিধি খলিল হোসেন, জেটিভি প্রতিনিধি রুপক চক্রবর্তী, গাজী টিভি প্রতিনিধি মানিক মাঝি, বাংলা টিভি প্রতিনিধি নয়ন দাস, জাগো নিউজ প্রতিনিধি সগীর হোসেন, নিউজ২৪ প্রতিনিধি রতন মাহমুদ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক ও শিক্ষার্থী বৃন্দরা উপস্থিত ছিলেন।

 

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »
Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!