আজ মঙ্গলবার | ২২ মে, ২০১৮ ইং
| ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ রমযান, ১৪৩৯ হিজরী | সময় : রাত ১২:৪০

মেনু

পদ্মাসেতু পরিদর্শনে রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ

পদ্মাসেতু পরিদর্শনে রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ

পদ্মাসেতু পরিদর্শনে রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ

নিজস্ব প্রতিবেদক
সোমবার, ০২ এপ্রিল ২০১৮
৬:৩৭ অপরাহ্ণ
1927 বার

পদ্মার দুই তীরের মানুষের স্বপ্ন বাস্তবায়নের কর্মযজ্ঞ পরিদর্শনে ২ দিনের জন্য এসেছে রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ। সোমবার (২ এপ্রিল) দুপুর পৌনে ২ টায় মুন্সীগঞ্জের শ্রনগরের দোগাছি এলাকায় পদ্মা সেতু প্রকল্পের সার্ভিস এরিয়া-১ এর নব নির্মিত হেলিপ্যাডে রাষ্ট্রপতির হেলিকপ্টার অবতরণ করে।

এ সময় তাকে প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়। পরে এই সার্ভিস এরিয়ার বিশেষ কটেজে তিনি অবস্থান করেন। সেখানেই মাল্টিমিডিয়ার মাধ্যমে পদ্মাসেতুর সর্বশেষ কর্মযজ্ঞের তথ্য তুলে ধরেন সেতু কর্তৃপক্ষ। পরবর্তীতে তিনি মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন।

রাষ্ট্রপতি মুন্সীগঞ্জের শ্রীনগরের দোগাছি এলাকার সার্ভিস এরিয়া-১ থেকে বিকেল সাড়ে ৪টার দিকে প্রকল্প এলাকা পরিদর্শন শুরু করেন।  মাওয়া এলাকার কুমারভোগে পদ্মাসেতুর বিশেষায়িত কন্সট্রাকশন ইয়ার্ডের কার্যক্রম পরিদর্শন করেন।

পরবর্তীতে সি-বোর্ড যোগে কাঠালবাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথে দৃশ্যমান পদ্মা সেতুর কাজ অবলোকন করেন। এবং সেতু দক্ষিন প্রান্তে শরীয়তপুরের নাওডোবার সার্ভিস এরিয়া-২ এ বিকেল সাড়ে ৫ টায় পৌছান এবং সেখানে একটি সাংকৃতিক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে। পরে সার্ভিস এরিয়া-২ এর বিশেষ কটেজে রাত্রি যাপন করবেন এবং মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা ফিরবেন বলে জানা গেছে।

 

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »
error: Content is protected !!