আজ মঙ্গলবার | ২২ মে, ২০১৮ ইং
| ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ৫ রমযান, ১৪৩৯ হিজরী | সময় : রাত ১২:৪০

মেনু

বেরীবাঁধ বাস্তবায়নের দাবীতে নড়িয়াবাসীর গণঅবরোধ কাল

বেরীবাঁধ বাস্তবায়নের দাবীতে নড়িয়াবাসীর গণঅবরোধ কাল

মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮
৯:৪৬ পূর্বাহ্ণ
11516 বার

ইলিয়াছ মাহমুদ॥ পদ্মার ডান তীর সংরক্ষণে বেরীবাঁধ নির্মাণ ও নদী শাসন প্রকল্পটি দ্রুততম সময়ের মধ্যে বাস্তবায়ণ এবং আগামী বর্ষার আগেই কাজ শুরুর দাবীতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শরীয়তপুরের নড়িয়ায় আগামীকাল (০৪ এপ্রিল) বুধবার সকাল-সন্ধা গণঅবরোধ কর্মসূচি পালন করবে নড়িয়া উপজেলার পদ্মার ভাঙন কবলিত এলাকাবাসী।

বেরীবাধ প্রকল্প বাস্তবায়ন আন্দোলনের সমন্বয়কারী, জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ বলেন, নড়িয়া-জাজিরা উপজেলা বহু বছর ধরে পদ্মা নদীর ভাঙনের ফলে দুটি উপজেলা শরীয়তপুর জেলার মানচিত্র থেকে হারিয়ে যাচ্ছে। গত ০২ জানুয়ারী একনেক সভায় বেরীবাঁধ প্রকল্প অনুমোদন দিলেও এখনও পর্যন্ত প্রকল্পটির দৃশ্যমান কোন অগ্রগতি নেই। দ্রুত সময়ে বাধ নির্মান করা না হলে আগামী বর্ষায় নড়িয়া পৌর বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ন স্থাপনা নদী গর্ভে বিলীন হওয়ার আশংকা করছি। তাই বেরীবাঁধ দ্রুত বাস্তবায়নের জন্য আমরা নড়িয়া-জাজিরার সাধারণ জনগণ মাঠে নেমেছি। আমাদের ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে আগামীকাল নড়িয়ায় সকাল-সন্ধা শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি।

অবরোধ চলাকালীন সময়ে নড়িয়া পৌরবাজার সহ আশে পাশের সকল হাট-বাজার, দোকান-পাট, স্কুল-কলেজ এবং সকল প্রকার যানবাহন বন্ধ রেখে সকলকে এ কর্মসূচিতে স্মতষ্ফূর্ত অংশগ্রহনের আহবান জানিয়েছেন তিনি।

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Translate »
error: Content is protected !!