নির্বাচনকে সামনে রেখে মাঠ পর্যায়ে গণসংযোগে ব্যস্ত ডা. খালেদ শওকত আলী

7329

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের বিভিন্ন এলাকায় নৌকা মার্কার পক্ষে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক ডেপুটি স্পিকার কর্ণেল (অবঃ) শওকত আলী’র ছেলে ডাঃ খালেদ শওকত আলী। এ আসনের প্রতিটি ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে প্রতিটি এলাকায় আওয়ামীলীগ ও অংগ সংগঠনগুলোকে সু-সংগঠিত করার লক্ষে দিন-রাত অক্লান্ত পরিশ্রম যাচ্ছেন এ মনোনয়ন প্রত্যাশী।

বুধবার (০৯ মে) নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ফতেজঙ্গপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: কামাল হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম খান, মাষ্টার ফজলুর রহমান, সখীপুর থানা যুবলীগ নেতা শেখ মো: বিল্লাল হোসেন প্রমুখ।

নেতাকর্মীরা জানায়, আগামী সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় ছুটে যাচ্ছেন খালেদ শওকত আলী। কৃষক-শ্রমিক থেকে শুরু করে প্রতিটি স্তরের মানুষের বুকে বুক মিলিয়ে পৌছে দেন শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও পরিকল্পনার কথা। কথা রাখছেন নৌকা মার্কায় ভোট দেয়ার ব্যাপারে। তাছাড়া বিভিন্ন সময় বিভিন্ন এলাকার অসহায় মানুষের দূঃখ কষ্ট নিজের মধ্যে ভাগ করে নিয়েছেন ডাঃ খালেদ শওকত আলী। নদী ভাঙ্গন ও বন্যা কবলিতদের পাশে দাড়িয়েছেন। প্রতিবন্ধীদের জন্য তিনি গড়ে তুলেছেন অটেস্টিক বিদ্যালয় বাড়িয়েছেন সহায়তার হাতও। নড়িয়া-সখিপুরের বিভিন্ন এলাকায় পরিচালনা করেন ফ্রি মেডিকেল ক্যাম্প। ডাক্তার হিসেবে নিজেই রোগীদেরকে চিকিৎসা প্রদান করেন ঐ সময়। তাছাড়া স্থানীয় জনগনের চিকিৎসা সুবিধার জন্য প্রতিষ্ঠা করেছেন একটি হাসপাতালও। ফলে অল্প দিনেই জনসাধারনে আস্থা অর্জন করেছেন তিনি|

প্রতিটি উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে সভা ও আলোচনা সভার মধ্যে দিয়ে ডাঃ খালেদ শওকত আলী সু-সংগঠিত করে তুলেছেন নড়িয়া-সখিপুরের আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ সহ দলের প্রায় প্রতিটি অঙ্গ সংগঠনকে।
তার সুক্ষ্ম নেতৃত্ব আর বিচক্ষণ কর্ম পরিকল্পনা আর ভালবাসা দিয়ে মানুষকে বুকে জড়িয়ে কুড়িয়ে নিয়েছেন সর্বস্তরের মানুষের আস্থা। ফলে আগামী নির্বাচনে অত্র আসনের জনসাধারনের পছন্দের প্রার্থী হয়ে উঠেছেন তিনি।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments