আজ রবিবার | ১৮ নভেম্বর, ২০১৮ ইং
| ৪ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী | সময় : রাত ১২:৫৬

মেনু

শোক দিবস উপলক্ষে নড়িয়ায় নূসার আলোচনা সভা ও দোয়া

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন কর্নেল (অবঃ) শওকত আলী, এমপি

শোক দিবস উপলক্ষে নড়িয়ায় নূসার আলোচনা সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক
বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮
৫:১৩ অপরাহ্ণ
6465 বার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নড়িয়া উন্নয়ন সমিতি নূসার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ আগষ্ট) দুপুর ২টায় নড়িয়া স্বাধীনতা মঞ্চে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর শরীয়তপুর-২ আসনের সাংসদ কর্নেল (অবঃ) শওকত আলী, এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন

তিনি তাঁর বক্তব্যে বলেন, কিছু জাতীয় বেইমান বঙ্গবন্ধুর নামটি বাংলাদেশ থেকে মুছে ফেলার চেষ্ঠা করেছিল। কিন্তু তাদের সেই চেষ্টা সফল হয়নি। যারা চেয়েছিল তারাই আজ ইতিহাসের আস্তাকুরে নিক্ষিপ্ত হয়েছে। তিনি বঙ্গবন্ধুর স্মৃতি চারণ করে বলেন, ঘাতকদের সামনে মাথানত করেনি বঙ্গবন্ধু। তাঁর জন্য পাকিস্থানের কারাগারে কবর খোড়া হয়েছিল। কিন্তু তিনি সেখান থেকে স্বাধীনতার ডাক দিয়েছিলেন। কারন তিনি এ দেশের মাটি ও মানুষকে ভালবাসতেন।

নূসার নির্বাহী পরিচালক মিজ মাজেদা শওকত আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন, শরীয়তপুর জেলা আ’লীগের কার্যকরী সদস্য ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলী।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আ’লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ি, সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন বেপারী, নূসার উপ-পরিচালক জয়দেব কুন্ড প্রমুখ।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!