আজ শুক্রবার | ১৬ নভেম্বর, ২০১৮ ইং
| ২ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী | সময় : রাত ৯:৩২

মেনু

হাজী আব্দুল জলিল মুন্সী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সভা

হাজী আব্দুল জলিল মুন্সী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সভা

মেহেদী হাসান
রবিবার, ০৪ নভেম্বর ২০১৮
৬:০৪ পূর্বাহ্ণ
2294 বার

শিক্ষা জাতির মেরুদণ্ড। যে জাতি যতো বেশি উন্নত সে জাতি ততো বেশি শিক্ষিত। শিক্ষা ছাড়া জীবন মূল্যহীন। আর এই শিক্ষা ব্যবস্থার মান বাড়াতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ব্যাপক শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। গ্রাম অঞ্চল থেকে শুরু করে শহরের মতো উন্নত এলাকাগুলোতেও প্রচুর পরিমাণে স্কুল কলেজ মাদ্রাসা সহ নানান কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান এর ব্যবস্থা করে যাচ্ছে।

ইতিমধ্যে শরীয়তপুরের পদ্মা বিচ্ছিন্ন চরাঞ্চল চরআত্রা নওপাড়ার মতো অঞ্চলেও প্রাথমিক বিদ্যালয়ের ঘাটতি রাখেন নি। চরআত্রার মতো দূর্গম অঞ্চলে গড়ে উঠা আট দশটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যেও হাজী আব্দুল জলিল মুন্সী সরকারী প্রাথমিক বিদ্যালয় অন্যতম।হাজী আব্দুল জলিল মুন্সী মডেল স্কুলটি প্রতিষ্ঠা করেন লন্ডন প্রবাসী রাফিক উল্লাহ মুন্সী ২০১৫ ইং সালে। সেখানে শিক্ষাব্যবস্থার কোন প্রকার ঘাটতি নেই।

০৩ নভেম্বর ২০১৮ ইং রোজ শনিবার অভিভাবকদের সাথে সমাপনী পরীক্ষা সম্পর্কিত আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রাফিক উল্লাহ মুন্সী ও স্কুল ম্যানেজিং কমিটির অন্যান্য সম্মানিত সদস্যসহ শিক্ষার্থীদের অভিভাবকরা।

উক্ত আলোচনা সভায় শিক্ষার্থীদের শিক্ষাব্যবস্থার মান উন্নত করার জন্য ও সমাপনী পরীক্ষার্থীদের ফলাফল ভালো হওয়ার লক্ষ্যে স্কুলের শিক্ষক শিক্ষীকারা অভিভাবকদের সাথে নানান মূল্যবান বিষয়ে আলোচনা করেন এবং পরামর্শ দেন।
এমনকি সচেতন অভিভাবকদের কাছে পড়াশোনার গুণগত মাণ বাড়াতে অভিভাবকদের শিক্ষার্থীদের উপর নজর রাখার জোড় দাবি জানান। যাতে করে প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো জ্বলে উঠে।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন স্কুল প্রধান শিক্ষক ফিরোজ মাহমুদ, শিক্ষিকা সাহিনা বেগম,শিক্ষিকা সামিয়া আক্তার,শিক্ষিকা শাহনাজ আক্তার ও সিমরান আক্তার সহ অভিভাবকবৃন্দরা।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!