আজ শনিবার | ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং
| ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ রবিউস-সানি, ১৪৪০ হিজরী | সময় : ভোর ৫:২৪

মেনু

শরীয়তপুর-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী ইকবাল হোসেন অপু’র মনোনয়নপত্র দাখিল

শরীয়তপুর-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী ইকবাল হোসেন অপু’র মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক
মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮
৭:৪৮ পূর্বাহ্ণ
1894 বার

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ (২২১) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইকবাল হোসেন অপু গতকাল সোমবার দুপুর সোয়া ১ টায় জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।
এ সময় জেলাপরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি মাস্টার মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল ফজল মাস্টার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাকালিন চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্জ নুর মোহাম্মদ কোতোয়াল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল হাসে মতপাদার, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদার, জেলা ও দায়রা জজ আদালতের জিপি এডভোকেট আলমগীর মুন্সী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম, জেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক নুহুন মাদবর, ভেদরগঞ্জ পৌর মেয়র আব্দুল মান্নান হাওলাদার, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, জেলা আওয়ামীলীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন তোতা মাঝি, ভেদরগঞ্জ পৌর মেয়র আলহাজ আঃ মান্নান হাওলাদার, অতিস দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের পরিচালক জোনায়েত আহম্মেদ, নাজির খান, কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির সহ-সম্পাদক মানিক ব্যানার্জী, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন দিপু মিয়া, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন আলম, জেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ সহ দলীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
এসময় ইকবাল হোসেন বলেন, মানবতার নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারা বিশ্ব পরিচালনার দক্ষাতা ও ক্ষমতা রাখেন। তিনি একজন ন্যায় বিচারক। আমাকে শরীয়তপুর-১ আসনের জন্য দলীয় প্রার্থী মনোনীত করে আবাও তা প্রমান করলেন। আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। শেখ হাসিনা আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে আওয়ামীলীগ থেকে আমাকে মনোনীত করেছেন। আমি শতভাগ আশাবাদী শরীয়তপুর-১ আসনের বিজয় জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। প্রধানমন্ত্রী দক্ষিণ অঞ্চলের মানুষের জন্য যে উন্নয়ন করেছে এবার তার প্রতিদান দেবার পালা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাবো। আমি পালং-জাজিরাবাসীকে সাথে নিয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনব।
আব্দুর রব মুন্সী বলেন, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই শরীয়তপুরের ৩ টি আসনেই যোগ্য প্রার্থীরাই আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়েছে এবং আসন্ন নির্বাচনে ৩ টি আসনেই আওয়ামীলীগের বিজয় আশা করছি।
আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেন, দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা শরীয়তপুরে যাঁদেরকে দলীয় মনোনয়ন দিয়েছেন জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তাদের বিজয়ী করতে একজোট হয়ে কাজ করবো। তাদেরকে বিজয়ী করে পুনরায় জননেত্রী শেখ হাসিনার সরকার গঠনে ভূমিকা রাখবে। শরীয়তপুরের ৩ টি আসনেই এবার যোগ্য প্রার্থীদের আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দেয়ায় বরাবরের মতো ৩টি আসনেই এবারও আওয়ামী লীগের দখলে থাকবে।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

Assign a menu in the Left Menu options.
error: Content is protected !!