আজ বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নড়িয়ায় কৃষককে কুপিয়ে ৬০ হাজার টাকা ছিনতাই

শরীয়তপুর নড়িয়া উপজেলার কোয়ারাগ এলাকায় কৃষককে কুপিয়ে ৬০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ছিনতাইকারী ধারালো অস্ত্র দিয়ে জামাল বেপারী (৫৫) নামের এক কৃষককে কুপিয়ে জখম করে কচুরি ডোবা পুকুরে ফেলে রেখে যায়।
বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৮টার সময় ফতেজংপুর ইউনিয়ের কোয়ারাগ গ্রামের রুহুল কাজীর জমির পাশে ইটের রাস্তার মোড়ে এই ঘটনা ঘটে। গুরুতর আহত জামাল বেপারীকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহত জামাল বেপারী বলেন, গত বৃহস্পতিবার (২৫ জুলাই) আমার ছেলে বিদেশ থেকে টাকা পাঠাইছে। আমি ৬০ হাজার টাকা নিয়ে ভোজেশ্বর বাজারে যাই। পারিবারিক কাজ করে রিকশা যোগে যাওয়ার সময় ফতেজংপুর রুহুল কাজীর জমির পাশে ৩ রাস্তার মোড়ে হামলা হয়। আমি হামলাকারী ৪/৫ জনকে চিনি। এদের সাথে আমার কোন দ্বন্দ নেই। এর ভেতর লুৎফর মীর মালত, মুন্না শিকদার, জুলহাস চৌকিদার এরা এলাকার বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িত। এদের বিরুদ্ধে মাদক সহ আওয়ামীলীগের নির্বাচনী গেইট পোড়ানোর মামলা আছে। এরা টাকার জন্য যে কোন অপরাধ করতে পারে।
এ ঘটনায় শনিবার (২৭ জুলাই) নড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।
এ বিষয়ে মামলাটির তদন্ত কর্মকর্তা সাব-ইন্সেপেক্টর মো. আবুল কালাম বলেন, মামলাটি’র এখনো তদন্ত চলছে। ভিকটিম বলছিল টাকা তুলে যাচ্ছিল। হঠাৎ আক্রমণ করে টাকা নিয়ে যায়। প্রকৃতপক্ষে জায়াগা জমি নিয়ে বিরোধ ছিলো। আমি এলাকায় গেলে এলাকাবাসী এ কথা জানান। এখনো তদন্ত ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।