আজ সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরে নিখোঁজের চার দিন পর অটোচালকের লাশ উদ্ধার

শরীয়তপুরে নিখোঁজের চার দিন পর মো. কুদ্দুস মন্ডল (৫০) নামে এক অটোরিকসা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে শরীয়তপুর শহরের বিসিক শিল্পনগরির মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত মো. কুদ্দুস মন্ডল ঝিনাইদাহ জেলার শৌলকুপা উপজেলার শৌলকুপা গ্রামের মৃত ছামাদ মন্ডলের ছেলে। তিনি ৩০ বছর যাবত শরীয়তপুর সদর উপজেলার চরপালং এলাকায় বসবাস করতেন। তার দুই ছেলে এক মেয়ে।
পুলিশ ও নিহতর ভাগিনা মেহেদী হাসান জানান, গত রোববার (২৭ অক্টোবর) সকালে প্রতিদিনের ন্যায় অটোরিকসা নিয়ে জীবিকার তাগিদে চরপালং এলাকার ভাড়া বাসা থেকে বের হন কুদ্দুস মন্ডল। পরে আর বাসায় ফিরেননি। আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ করে তাকে না পেয়ে সোমবার পালং মডেল থানায় সাধারণ ডায়রী (জিডি) করেন নিহতর পরিবার। পরে বুধবার দুপুরে স্থানীয়রা শহরের বিসিক শিল্পনগরির মাঠে অর্ধগলিত অবস্থায় কুদ্দুসের লাশ দেখে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে নিহত কুদ্দুসের অটোরিকসা পাওয়া যায়নি।
শরীয়তপুর সদর পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।