আজ শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

এ কে এম শাহাদাৎ মাস্টার ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে বিনা মুল্যে মাস্ক বিতরন

আল্লাহ সর্বশক্তিমান। সেবা! কলান! মানবতা! “এসো মোরা কাজ করি মানবতার কল্যানে, গড়ি এক সমৃদ্ধ সমাজ” এই মুল মন্ত্রকে সামনে রেখে, এ কে এম শাহাদাৎ মাস্টার ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর উদ্দোগে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসে করোনা ভাইরাস বিষয় সচেতনতা মুলক কর্মসুচির অংশ হিসেবে মাস্ক বিতরন কার্যক্রম করা হয়।

বৃহস্পতিবার ২৬শে মার্চ শরীয়তপুর নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের লার্নিং পয়েন্ট এর সামনে এ কার্য়ক্রম করা হয়।

এ কে এম শাহাদাৎ মাস্টার ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি এ কে এম ফরিদুজ্জামান এর সভাপতিত্বে মাস্ক বিতরন কার্যক্রম পরিচালনা করেন ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক ও লার্নিং পয়েন্ট এর প্রধান শিক্ষক জি এম ফরিদ (বি এস সি)।

জনসার্থে সচেতনতা মুলক আলোচনা সভা কার্য়ক্রমের উদ্ধোগ থাকলেও চলমান পরিস্থিতির কারনে এ সিদ্ধ্যান্ত স্থগিত করা হয়।

মাস্ক বিতরন কার্যক্রম পরিচালনা করে ফাউন্ডেশনের সভাপতি এ কে এম ফরিদুজ্জামান বলেন সামাজিক দায় বদ্ধতার অংশ হিসেবে আমরা সমাজের মানুষদের সচেতন করার লক্ষে এই লকডাউন পরিস্থিতিতে যারা নিত্য প্রয়োজনীয় পন্য সংগ্রহে বাহিরে বের হচ্ছেন তাদের মদ্ধ্যে অনেকের মাস্ক নেই এমন প্রায় ২শত পথচারিকে বিনা মুল্যে মাস্ক বিতরন করি।

যেহেতু করোনা ভাইরাস পরিস্থিতিতে কারো কাছাকাছি কেউ যেতে পারবে না তাই নিরাপদ দুরত্ব বজায় রেখে মাস্ক বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন আব্দুল আজিজ বেপারা,ফরিদপুর বোয়ালমারি ডাঃ দিলিপ রায় হোমিওপেথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর প্রভাষক ডাঃ আমির হোসাইন, সুরেস্বর উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের প্রভাষক আশরাফুল ইসলাম, ট্রানশন বাংলাদেশ লিঃ এর মানবসম্পদ বিভাগের কর্মকর্তা রাকিব মেলকার, বাইতুস শাহাদাৎ জামে মসজিদের ইমাম ও খতিব মোঃ সেলিম হোসাইন,পন্ডিতসার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ শাহিন গাজি,মোঃ জমির আখন সহ লার্নিং পয়েন্ট এর শিক্ষক বৃন্দ।