আজ সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নড়িয়ায় ১২’শ দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুরের নড়িয়ায় দেশের চলমান পরিস্থিতি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিশেষ সমন্বয় সভা করেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুর ২টায় উপজেলা সম্মেলন কক্ষে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে নড়িয়া পৌরসভা ও ভুমখাড়া ইউনিয়নে করোনা দুর্যোগে ঘরবন্দি সাড়ে ১২০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোন দুর্যোগে গরীব ও মেহনতি মানুষের পাশে ছিলেন এবং আছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোন গরীব-দুঃখী না খেয়ে কষ্ট পায় না। বাংলাদশ আওয়ামী লীগ করোনা দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়ের সভাপত্বিতে এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র মো: শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা আ.লীগের সভাপতি হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন ও ভূমখাড়া ইউনিয়নের চেয়ারম্যান ডি এম শাজাহানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।