আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরের নড়িয়ায় করোনা ভাইরাসে বৃদ্ধের ‍মৃত্যু

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িসার ক্ষিরপাড়া গ্রামের এক বৃদ্ধ মারা গেছেন। শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানী ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে মারা যান তিনি। শরীয়তপুর জেলা প্রশাসকের পক্ষ হতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ইতিমধ্যে ঘড়িসার ইউনিয়ন এর বাড়ৈপাড়া গ্রামের ৯টি পরিবারের ৫৩জন ও ডিঙ্গামানিক ইউনিয়নের ক্ষিরপাড়া গ্রামের ২৪টি পরিবারের ১২৭জনকে লকডাউন করেছে জেলা প্রশাসন।

শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানাগেছে, মৃত ব্যক্তি দীর্ঘ দিন  হৃদরোগে ভোগছিলেন। গত  ১ এপ্রিল তাকে হৃদরোগ জনিত সমস্যার কারনে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (মূলফৎগঞ্জ হাসপাতাল)  ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় মারা যান তিনি। মারা যাওয়ার পূর্বে তার দেহে করোনা ভাইরাসের পজেটিভ বলে নিশ্চিত হওয়া গেছে। মৃত দেহ তার পরিবারকে না দিয়ে আইইডিসিআরের তত্বাবধানে রাখা হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা নির্দেশানুযায়ী মৃত দেহ ইসলামী শরীয়াহ মোতাবেক ঢাকায় বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে বলে জানা গেছে।