আজ সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরে আইসোলেশনে থাকা সেই যুবকের মৃত্যু

করোনা সন্দেহে শরীয়তপুরে সদর হাসপাতালের আইসোলেশনে থাকা সেই ব্যক্তি মারা গেছেন। ৮ এপ্রিল বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে তিনি মারা যান। তার বয়স ছিল ৩০ বছর। তিনি নড়িয়া উপজেলার বাসিন্দা ছিলেন। এর আগে ৪ এপ্রিল একই ইউনিয়নে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকায় এক বৃদ্ধের মৃত্যু হয়।

ওই ঘটনার ৪ দিন না যেতেই একই ইউনিয়নে আরো একজন শরীয়তপুর সদর হাসপাতালে করোনার লক্ষণ নিয়ে আইসোলেশন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এবিষয়ে শরীয়তপুর সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মুনির আহমেদ মৃত্যুর খবারটি নিশ্চিত করেন। তিনি জানান, মৃতের বাড়ি জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে কলারগাঁও গ্রামের অনিল কর্মকারের ছেলে সুশান্ত কর্মকার।
ওই যুবক অনেক অসুস্থ ছিলো। আইসোলেশন ওয়ার্ডে একজন চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিলো। করোনা সন্দেহে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা সংগ্রহ করে বুধবার আইইডিসিআরে পাঠানো হয়েছে।যেহেতু শ্বাসকষ্ট ছিল একই সাথে তিনি ইতালি অধ্যুষিত নড়িয়া উপজেলার বাসিন্দা তাই করোনা ভাইরাস থাকতে পারে এমন ধারনা করে তাকে আইসোলেশনে রাখা হয়েছিল। ভর্তি পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এক পর্যায়ে তিনি বিকাল ৪টার দিকে মারা যান। । এছাড়া ডব্লিউএইচও এর নিয়ম অনুযায়ী সৎকার করা হবে।

আরও পড়ুন: শরীয়তপুরে করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে এক যুবক