আজ বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরে আবারো কৃষকের পাকাধান কেটে দিল জেলা ছাত্রলীগ

বিশ্ব মহামারীর এই ক্রান্তিলগ্নে করোনার ভয়াল গ্রাসে আক্রমনিত জাতির এই দুঃসময়ে প্রকৃতির ধারাবাহিকতায় মাঠে পেকে গেছে কৃষকের মাথার ঘাম পায়ে ফেলে কষ্ট করে উৎপাদনকৃত ধানঁ। কিন্তু ফসল ঘরে তুলতে শ্রমিক ও আর্থিক সংকটে ভুগছে কৃষকরা। কৃষকের ঘাম ঝাড়ানো একটি ধানঁ যাতে নষ্ট না হয়, সেই লক্ষ্যে কৃষকদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশের বহু স্থানে কৃষকের পাশে এসে দাড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

শরীয়তপুরেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও শরীয়তপুর-১ সাংসদ ইকবাল হোসেন অপুর অনুপ্রেরণায় আবারো ২য় বারের মতো পাশে এসে দাড়িয়েছে শরীয়তপুর জেলা ছাত্রলীগ। শরীয়তপুরে কৃষকের পাকাধান কেটে ঘরে তুলে দিতে কলম রেখে কাচিঁ হাতে নিয়ে কৃষকের পাশে এসে দাড়িয়েছে বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর জেলা শাখা। রোববর (১০ই মে) ভোর ৬টা থেকে সকাল ৮টা পর্যন্ত শরীয়তপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলার সদর পৌরসভার ৩নং ওয়ার্ডের চরপালং গ্রামে কৃষক সুজন শেখের প্রায় ২০শতাংশ জমির পাকাধান কেটে ঘরে তুলে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, শরীয়তপুর জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, জেলা ছাত্রলীগ নেতা সোহেল খন্দকার , মোহাম্মদ জাহাঙ্গীর চৌকিদার, রাকিব বেপারী, শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান সিকদার, শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সোহাগ বেপারী, সাধারন সম্পাদক রাসেল জমাদ্দার, শরীয়তপুর পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সোহান, সাধারণ সম্পাদক রাকিব হাসান, সজিব সরদার, কাউসার মাদবর, আদনান শামীম, বোরহান রাফি, আরিয়ান সোহান, অভি, স্মরন, আশিক সহ শরীয়তপুর জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতা ও কর্মীবৃন্দ।