আজ শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরে গ্রাম পুলিশদের ঈদের উপহার দিলেন পুলিশ সুপার

শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে জেলার সকল গ্রাম পুলিশকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও ঈদ উপহার প্রদান করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। শনিবার (২৩শে মে) দুপুর ০১:০০ ঘটিকায় পালং মডেল থানা চত্বরে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে পালং মডেল থানাধীন ১০৬ জন গ্রাম পুলিশের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে লুঙ্গি ও শাড়ি কাপড় উপহার প্রদান উদ্বোধন করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় পুলিশ সুপার বলেন, বাংলাদেশ পুলিশ নিজস্ব উদ্যোগে দেশের প্রান্তিক পর্যায়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। করোনা ভাইরাসের বিস্তারের কারণে চলমান সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়েছেন অনেকেই। তারই ধারাবাহিকতায় আমরা জেলা পুলিশের পক্ষ থেকে পালং মডেল থানাধীন ১০৬ জন গ্রাম পুলিশের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার প্রদান করলাম। এবং আগামী কাল ২৪/০৫/২০২০ খ্রিঃ তারিখের মধ্যে শরীয়তপুর জেলার অন্যান্য সকল থানা এলাকার গ্রাম পুলিশ সদস্যদের মাঝে এই শুভেচ্ছা পৌছে দেয়া হবে। প্রত্যেক মহিলা গ্রাম পুলিশকে একটি করে শাড়ি কাপড় ও পুরুষ গ্রাম পুলিশকে একটি করে লুঙ্গি প্রদান করা হয়। এছাড়াও তিনি বলেন গ্রাম পুলিশের সদস্যরা বাংলাদেশ পুলিশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করে থাকে। বাংলাদেশ পুলিশের সাথে গ্রাম পুলিশ বিশেষভাবে সম্পৃক্ত রয়েছে। তাঁরা আমাদের বিভিন্নভাবে তথ্য দিয়ে সাহায্য করে। এছাড়াও করোনা ভাইরাসের প্রতিরোধ, চিকিৎসাসহ বিভিন্ন অপরাধের বিষয়ে তাঁদেরকে সচেতন করাসহ শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানান এবং সুশৃঙ্খলভাবে সকল প্রকার কাজ করার উৎসাহ প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), শরীয়তপুর, মোঃ আসলাম উদ্দিন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর, মোঃ আশরাফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত), পালং মডেল থানা, রুপু কর, উপ-পরিদর্শক, পালং মডেল থানা, শরীয়তপুরসহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।