আজ বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঘুরে ঘুরে অসহায়, শ্রমজীবী মানুষের খোঁজ নিলেন এবং আর্থিক সহায়তা করলেন সাংসদ অপু

“মানুষ মানুষের জন্য” কোন মানুষ বিপদে পড়লে তার পাশে এসে অন্য মানুষ দাড়িয়ে ঐ বিপদ থেকে তাকে উদ্ধার করবে এমনটাই তো হওয়া উচিত। হ্যাঁ, তেমনিই জাতির এই ক্রান্তিলগ্নে অসহায়, শ্রমজীবী মানুষের পাশে এসে দাড়িয়েছে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু।
করোনার ক্রান্তিলগ্নের শুরু থেকে তিনি রয়েছেন অসহায়, শ্রনজীবী মানুষের পাশে। সদা সর্বদা তাদের খোঁজ খবর নিয়েছেন এবং দিয়েছেন খাদ্য সামগ্রী ও নগত অর্থ।

তারই ধারাবাহিকতায় আজ শনিবার (২৩শে মে)
দুপুরের পর হতে প্রায় সন্ধ্যা পর্যন্ত শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার টিএন্ডটি মোড়, মাঝিরঘাট, পূর্বনাওডোবা, পশ্চিম নাওডেবা, বিকেনগর, সেনেরচর, গোপালপুর, কাজিরহাট সহ বিভিন্ন এলাকার ঘুরে ঘুরে পেটের দায়ে বাধ্য হয়ে রাস্তায় বের হওয়া অসহায় দিনমজুর, ভ্যানচালক, রিস্কাচালক, নসিমন-করিমন চালন, অটোচালক সহ বিভিন্ন শ্রেনী পেশার ৬০০ মানুষের মাঝে নগত আর্থিক সহায়তা প্রদান করেন এবং তাদের খোঁজ খবর নেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল ফকির, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, যুবলীগ নেতা বাবুল আকন, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন, যুবলীগ নেতা হাবিব খালাসি, মিজান বেপারী সহ প্রমুখ।