আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাচান আলী রাড়ির ইন্তেকাল

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাচান আলী রাড়ী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (০১ জুন) দিবাগত রাত ১টার দি‌কে নড়িয়া পৌরসভার লোনসিং তার নিজ গ্রা‌মের বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, সাত ছেলে এবং নাতি-নাতনি রেখে গেছেন। তার ছে‌লে সে‌কেন্দার আলম রিন্টু এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার (২ জুন) দুপু‌রে ন‌ড়িয়া মুলফৎগঞ্জ মাদরাসা প্রাঙ্গ‌ণে নামাজের জানাজা শে‌ষে ওই মাদরাসার কবরস্থানে তাকে দাফন করা হবে।

আলহাজ্ব হাচান আলী রাড়ী নড়িয়া পৌরসভার লোনসিং গ্রা‌মের মৃত তোরাব আলী রাড়ীর ছে‌লে। তি‌নি দীর্ঘ ১১ বছর যাবত সম্মা‌নের স‌ঙ্গে ন‌ড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। সোমবার রাতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নড়িয়ার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত‌্যু‌তে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস‌্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সদস‌্য ইকবাল হো‌সেন অপু, শরীয়তপুর-৩ আস‌নের সংসদ সদস‌্য না‌হিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান ছা‌বেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ জেলা আওয়ামী লী‌গের নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সম‌বেদনা জ্ঞাপন ক‌রে‌ছেন।