আজ শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নড়িয়ায় শোক দিবসে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের দোয়া মাহফিল

স্বধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বাষিকী ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নড়িয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এ. এফ. এম মুজিবুর রহমান খান, নড়িয়া উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার আব্দুস সালাম, শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোহাম্মদ আবদুস সালাম ও নড়িয়া উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব মোঃ আসলাম মৃধা, দিপু মাল, মিজানুর রহমান, শাহাদাত হোসেন সিভলু, টিটু, সাইফুল ইসলাম, রুবিয়া আক্তার, রাজন ঢালী, সোহেল সহ অন্যান্য মুক্তিযোদ্ধার সন্তান।

নড়িয়া উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব মোঃ আসলাম মৃধা বলেন, ‘মুজিব’যাকে বিচ্ছিন্ন করলে বাংলাদেশের অস্তিত্ব থাকে না। স্বাধীন বাংলাদেশ ও বাঙ্গালি জাতির কথা বলতে গেলেই যার কথা চলে আসে যার আপোসহীন নেতৃত্ব ও অগ্নিঝরা ভাষণের ফলে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক রাষ্ট্রের যে অভ্যুদয় ঘটে তিনি আমাদের সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরও বলেন বঙ্গবন্ধু যখন  একটি স্বাধীন যুদ্ধ বিধ্বস্ত দেশকে সোনার বাংলায় রুপান্তরিত করতে চেয়েছিলেন ঠিক তখনিই কিছু বিপদগামী ক্ষমতালোভী সেনা সদস্য বাংলার মহাপুরুষকে তার পরিবারসহ নির্মমভাবে হত্যা করে। তিনি বাঙ্গালির অন্তরে চিরদিন বেঁচে থাকবেন।