আজ শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের (সোজা) ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় শরীয়তপুর কোর্ট সংলগ্ন সোজার অস্থায়ী কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের (সোজা) এবং নিরাপদ সড়ক চাই (নিসচ)’র সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী সভাপতিত্বে ও শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (সোজা) সাধারণ সম্পাদক, দৈনিক দেশ রূপান্তর, দ্যা ডেইলী ট্রাইব্যুনাল ও জাগোনিউজ২৪ডটকম শরীয়তপুর প্রতিনিধি মো. ছগির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিপি মির্জা হজরত আলী।
এ সময় অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের (সোজা) সহসভাপতি রাজিব হোসেন রাজন, খোর‌শেদ আলম বাবুল, যুগ্মসাধারণ সম্পাদক রূপক চক্রবর্তী, সহসাংগঠনিক সম্পাদক ইলিয়াছ মাহমুদ, অর্থ সম্পাদক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক মুহসিন রেজা রিপন, সদস্য নয়ন দাস, মেহেদী হাসান সফি, এসএম নাজমুল হোসেন, সৈয়দ মেহেদী হাসান, এসএম স্বাধীন, আব্দুল মোতালেব সুমন, মো. হাসান আলী, হাসান মাসুদ খান, মো. মিনহাজুর রহমান, মো. এমদাদুল হক, রতন বিশ্বাস, জিল্লুর রহমান খান প্রমূখ।
শরীয়তপুরে সাংবাদিক সংগঠন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (সোজা) ২০১৪ সালে যাত্রা শুরু করে। জেলার সাংবাদিকদের কল্যাণে ছয় বছর যাবত কাজ করে যাচ্ছে সংগঠনটি।