আজ বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নড়িয়া ভোজেশ্বর মশুরা গ্রামে কুমার বাড়ি জোরপূর্বক দখলের চেষ্টা, থানায় অভিযোগ

শরীয়তপুর নড়িয়া উপজেলা ভোজেশ্বর ইউনিয়ন মশুরা গ্রামে হিন্দু কুমার বাড়ি জোরপূর্বক দখলের চেষ্টা চালায় এক প্রভাবশালী মহল। থানায় বাদী হয়ে অভিযোগ দায়ের করেন কুমার গোপাল পাল।

ভুক্তভোগী গোপালপাল বলেন তাদের পৈত্রিক সম্পত্তিতে তারা গরুর খাবারের ঘর নির্মাণ করে আসছিল। ৩০মে মঙ্গলবার সকালে তার পার্শ্ববর্তী এলাকার প্রভাবশালী সালাউদ্দিন পেদা,রিপন পেদা,রহমান, আসলাম মাদবর জোরপূর্বক অনুপ্রবেশ করে তাদের ঘর নির্মাণের সামগ্রী ফেলে দেয় এবং ভুক্তভোগীদের বাড়ি ছেড়ে দেয়ার জন্য হুমকি প্রদান করে। এ বিষয়ে হাইকোর্টে মামলা দায়ের করা আছে। তিনি আরো বলেন তারা হিন্দু সম্প্রদায় এজন্য বিভিন্ন কৌশলে তার চাচার কাছ থেকে সামান্য কিছু জমি কিনে জাল দলিল বানিয়ে প্রভাবশালীরা তাদের উচ্ছেদ করার জন্য বাড়ি দখলের চেষ্টা চালায়। এ বিষয়ে গণমাধ্যমে ভুক্তভোগী পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার দাবি জানান।

ঘটনার বিষয়ে বিবাদীরা বলেন, এ সম্পত্তির কিছু অংশ তাদের ক্রয় কি তো তাছাড়া গোপাল পার্লের সাথে তাদের জমির কোন সম্পৃক্ততা নেই তাদের জমির দাগ নাম্বার আলাদা, আসলাম মাদবর তার বাড়িতে কাজ করা কালীন সময় গোপাল পাল ট্রিপল নাইনে ফোন দিয়ে মিথ্যা অভিযোগ দিয়ে তাদের হয়রানি করেন। তাই তারা গোপাল পালের কাজে বাধা দিয়েছেন।

এ ঘটনার বিষয় নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অসি মোঃহাফিজুর রহমান বলেন, এঘটনায় থানায় একটু অভিযোগ দায়ের করা হয়েছে বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।