আজ সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Home » টপ »

বিএনপি এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে : পানি সম্পদ উপমন্ত্রী

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি দেশের কোনো দুর্যোগে পাশে না থেকে জনগণকে বিভ্রান্ত ও দেশ বিরোধী নানা ষড়যন্ত্রে ব্যস্ত থাকে। নির্বাচনের আসলে নিশ্চিত পরাজয়ের ভয়ে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে। আর ক্ষমতায় থাকলে দুর্নীতি ও লুটপাট করতে ব্যস্ত থাকে। এ কারণেই বিএনপি এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে।
আজ শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় তার সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমূখ।
এনামুল হক শামীম আরো বলেন, আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে থাকে। এ কারণেই আওয়ামী লীগ মানবতার দল ও জননেত্রী শেখ হাসিনা হয়েছেন মানবতার মা। তাই কোনো ষড়যন্ত্রই জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। বাংলাদেশের মানুষের আস্থার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ টানা ১৪ বছর ক্ষমতায় থাকলেও বিএনপির ওপর অত্যাচার-নির্যাতন হয়নি। আওয়ামী লীগ প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। দেশকে অস্থিতিশীল করে ঘোলা পাণিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত রয়েছে বিএনপি।
এর আগে নড়িয়া উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি ও উপজেলা পরিষদের সাধারণ সভায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এর পক্ষ থেকে নড়িয়া উপজেলায় ৭১টি পরিবারের মাঝে ১৪২ বান্ডিল ঢেউটিন ও নগদ অর্থ ৪ লাখ ২৬ হাজার টাকা বিতরণ, নড়িয়া সরকারি কলেজের আধুনিক ‘বিজয় ৭১’ ভবনের উদ্বোধন, নড়িয়া উপজেলায় ‘বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৩’ এবং ‘জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩’ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ও নড়িয়া উপজেলায় ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ এবং ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩’-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করেন উপমন্ত্রী এনামুল হক শামীম।