আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
Home » টপ »

শরীয়তপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে প্রবাসী খুন, আটক ২

শরীয়তপুরের ভেদরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে খুন হয়েছেন আলাউদ্দিন বেপারী (৩৪) নামে এক দুবাই প্রবাসী।

রোববার (২০ আগস্ট) সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার রাতে উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মজিল হক বেপারী কান্দি গ্রামের তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।
নিহত আলাউদ্দিন বেপারী, বেপারী কান্দি গ্রামের মুকবুল হক বেপারীর ছেলে। আটকরা একই গ্রামের ওবায়দুল্লাহ মৃধার ছেলে আব্দুল্লাহ মৃধা (২৫) ও রিফাত মৃধা (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলাউদ্দিন বেপারী দীর্ঘদিন ধরে দুবাই প্রবাসী। তার স্ত্রী রুমা আক্তার (২৮) দুই ছেলে মেয়ে নিয়ে বাড়িতে থাকতেন। অভিযুক্ত আব্দুল্লাহ মৃধা আলাউদ্দিন বেপারীর একটি দোকান ভাড়া নিয়ে টেইলার্সের ব্যবসা করতেন। ভাড়া তোলাসহ কাপড় সেলাই করতে গিয়ে রুমার সঙ্গে আব্দুল্লাহর সম্পর্ক গড়ে ওঠে। এক মাস আগে আলাউদ্দিন দেশে ফেরার পর আব্দুল্লাহ ও রুমার মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ওঠে। স্থানীয় মুরব্বিরা বিষয়টি নিয়ে উভয় পক্ষকে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। তারপরও আজ আলাউদ্দিন বেপারী আব্দুল্লাহ মৃধার সঙ্গে বিষয়টি নিয়ে তর্কে জড়িয়ে পড়লে আব্দুল্লাহ তার হাতে থাকা কাপড় কাটার কাঁচি দিয়ে আলাউদ্দিনের ঘাড়ে আঘাত করেন। স্থানীয়রা ছাড়াতে গেলে তারাও আহত হন। এরপর গুরুতর অবস্থায় আলাউদ্দিনকে উদ্ধার করে চাঁদপুর হাসপাতালে নেওয়ার পথে স্পিডবোটে মারা যান তিনি।

এ ঘটনায় স্থানীয় ওবাদুল্লাহ মৃধার দুই ছেলে আব্দুল্লাহ মৃধা ও রিফাত মৃধাকে আটক করেছে পুলিশ। আহত কান্দি গ্রামের সাদেক প্রধানীয়ার ছেলে কিরন প্রধানীয়া চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত আলাউদ্দিন বেপারীর মরদেহ একই হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত আলাউদ্দিনের স্ত্রী রুমা আক্তার বলেন, দীর্ঘদিন ধরে আব্দুল্লাহ একটি গোপন ছবি দিয়ে আমাকে জ্বালাতন করত। ভয় দেখিয়ে বলত, ফেসবুকে ছবি ভাইরাল করে দেবে। সেই ছবি আজ আমার মোবাইলে দিয়েছে সে। ছবিটি আমি ডিলেট করিনি, আমার স্বামীকে দেখানোর জন্য। সে ছবি দেখতে পেয়ে আব্দুল্লাহর দোকানে গিয়েছিল। তারপর এই ঘটনা ঘটেছে।

আলাউদ্দিন বেপারীর ছোট বোন তানজিলা আক্তার বলেন, দীর্ঘদিন ধরে আব্দুল্লাহ ও রুমা প্রেম করে। এ ঘটনা জানাজানি হওয়ার পর বিচার সালিশে আব্দুল্লাহকে সতর্ক করে দেওয়া হয়েছিল। আব্দুল্লাহ মৃধা ও তার ভাই রিফাত মৃধা আমার ভাইকে হত্যা করেছে। আমি ভাই হত্যার বিচার চাই।

শরীয়তপুরের সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্চ সার্কেল) মুশফিকুর রহমান বলেন, আলাউদ্দিনকে কাঁচির আঘাতে খুন করা হয়েছে। এই ঘটনায় আব্দুল্লাহ মৃধা ও রিফাত মৃধা নামে দুইজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা হওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।