আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিভাগীয় রোডমার্চ শেষে শরীয়তপুরে বিএনপির সমাবেশ

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের এক দফা দাবিতে রাজবাড়ী থেকে বিএনপির ফরিদপুর বিভাগীয় রোডমার্চ শুরু হয়ে শরীয়তপুর এসে সমাপ্তি হয়েছে।
মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১০টায় দিকে রাজবাড়ী থেকে রোডমার্চটি শুরু হয়ে ফরিদপুর-ভাঙ্গা-গোপালগঞ্জ-মাদারীপুর হয়ে শরীয়তপুরে এসে শরীয়তপুর বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে সমাবেশ করে রোডমার্চ শেষ হয়।
রোডমার্চের নেতৃত্ব দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আওয়াল মিন্টু, রোডমার্চের সমন্বয়ক ও বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমূখ।
জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালুর সঞ্চলনায় অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট জামাল শরিফ হিরু, কৃষক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি কর্নেল (অব) এস এম ফয়সাল, জেলা বিএনপির সহ-সভাপতি শাহ মোহাম্মদ আব্দুস সালাম, সিরাজুল হক মোল্লা, এ্যাড. জাহাঙ্গীর আলম কাশেম, সাংবাদিক আবুল হোসেন সরদার, বিএম হারুন অর রশিদ, বিএনপি নেত্রী রাজিয়া সুলতানা রানী, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক দুলাল খান, টিপু মাদবর, মহিউদ্দিন বাদল, সাংগঠনিক সম্পাদক মাহবুব তালুকদার, হামিদ সরদার, দপ্তর সম্পাদক এডভোকেট কামরুল হাসান, সাবেক ভিপি নাজমুল হক বাদল, এ্যাড. মৃধা নজরুলসহ জেলার বিএনপির ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।