আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জাজিরার অটোরিকশা চালককে রাজধানীতে কুপিয়ে হত্যা

রাজধানীর কামরাঙ্গীরচর বড়গ্রাম আচার- ওয়ালা ঘাট এলাকায় মো. শহিদুল ইসলাম (৪৫) নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) সকালের দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মোহাম্মদ মামুন জনান, শহিদুল সকালে বাসা থেকে বের হওয়ার সময় ওই এলাকার আলমগীর নামের এক যুবকের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শহিদুলকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। ঘাতক আলমগীর এলাকায় পুরাতন মোবাইলের ব্যবসা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্ণনগর গ্রামে। তিনি আব্দুল আজিজ হালদারের ছেলে। বর্তমানে কামরাঙ্গীরচরের বড়গ্রাম আচার ওয়ালাঘাট এলাকায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।