আজ সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোসাইরহাটে নসিমন চাপায় নিহত ১

মিষ্টি কিনে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন শাহ আলম মুন্সি (৫০) নামের একজন ট্রাভেল এজেন্সির অফিস সহায়ক। পথিমধ্যে শরীয়তপুর গোসাইরহাটে নসিমন চাপায় নিহত হন তিনি।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে জেলার আলাওল পুর ইউনিয়নের ব্যাপারী কান্দি এলাকায় এ ঘটনাটি ঘটে।

শাহ আলম মুন্সি ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা। শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার আলাওল পুর ইউনিয়নের দক্ষিণ চর কুমারিয়া ব্যাপারীকান্দির মৃত হাবিবুর রহমানের মেয়েকে বিয়ে করেছেন শাহ আলম মুন্সি।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে শাহ আলম মুন্সি তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার সকালে নাস্তা শেষে উপজেলার আলাওল পুর বাজার থেকে মিষ্টি কিনে ভ্যানে চড়ে শ্বশুর বাড়ি ফিরছিলেন তিনি। এসময় বিপরীত দিক থেকে আসা পাট বোঝাই নছিমনের সঙ্গে ভ্যানের সংঘর্ষ হলে নছিমনের চাকার নিচে পড়ে গুরুতর আহত হন শাহ আলম মুন্সি। পরে তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। তখন কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম সিকদার ঢাকা মেইলকে বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। এ ঘটনায় নছিমন চালকসহ দু’জনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর পরিবার থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।-dhakamail