আজ মঙ্গলবার| ২৮ জানুয়ারি, ২০২০ ইং| ১৫ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

আসন্ন ল’সোসাইটির নির্বাচনেহারুন অর রশিদ (রিয়াদ) প্রেসিডেন্ট পদপ্রার্থী

শুক্রবার, ২৪ মে ২০১৯ | ৪:১৪ পূর্বাহ্ণ | 115 বার

আসন্ন ল’সোসাইটির নির্বাচনেহারুন অর রশিদ (রিয়াদ) প্রেসিডেন্ট পদপ্রার্থী

রুপক চক্রবর্তী: আসন্ন জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ কর্তিক আয়োজিত ল’ সোসাইটি পরিষদের বার্ষিক নির্বাচনে প্রেসিডেন্ট পদে লড়াই করছেন জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন বিভাগ ১২তম ব্যাচের ছাত্র হারুন অর রশিদ (রিয়াদ)। আগামী ২৫শে এপ্রিল শনিবার এবং ২৭ শে এপ্রিল সোমবার দুই ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথম ধাপে ভোট দিবেন বিশ্ববিদ্যালয়ের এলএলবি (অনার্স)সন্ধ্যাকালীন প্রোগ্রাম এবং এলএলএম (১বছর ও ২ বছর মেয়াদী) এর শিক্ষার্থী বৃন্দ। এরপরে ২য় ধাপে ভোট দিবেন এলএলবি (অনার্স) নিয়মিত ব্যাচের সকল শিক্ষার্থী বৃন্দ। নির্বাচনকে কেন্দ্র করে জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক উৎসব মূখর পরিবেশ তৈরি হয়েছে। নির্বাচনে ভোটার অধিকার প্রযোগ করতে পারবে আইন বিভাগে অধ্যায়নরত সকল শিক্ষার্থীবৃন্দ। ভাইস প্রেসিডেন্ট পদে হারুন অর রশিদ (রিয়াদ) এর সাথে একই পদে লড়াই করছেন আর মাত্র এক জন।

হারুন অর রশিদ (রিয়াদ) শরীয়তপুর জেলার নিরালা আবাসিক এলাকার আনোয়ার হোসেন তালুকদার ও হামিদা বেগম এর জেষ্ঠ্য পুত্র, দুই ভাই ও এক বোনেরমধ্যে হারুন অর রশিদ (রিয়াদ) বড়। তিনি পড়াশোনার পাশাপাশি কম্পিউটার সার্ভিসিং ও ফটোগ্রাফির সাথে সম্পৃক্ত। তিনি জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের “প্রথম আলো বন্ধুসভার” সহ-সভাপতি এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীর সংগঠনের সাথে জড়িত এবং সেই প্রতিষ্ঠান গুলোর উন্নয়নের জন্য সর্বদা কাজ করে যাচ্ছেন।

হারুন অর রশিদ (রিয়াদ) শরীয়তপুর শহরের পালং তুলাসার গুরুদাস সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে ব্যাবসায় বিভাগ হতে সুনামের সাথে এস এস সি পরীক্ষায় উত্তীর্ন হন এরপর তিনি শরীয়তপুর সরকারী কলেজ থেকে ব্যাবসায় বিভাগ হতে ২০১১ সালে সাফল্যর সহিত এইচ এস সি পাশ করেন। বর্তমানে তিনি জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ৪র্থ বর্ষে অধ্যায়নরত আছেন।
প্রেসিডেন্ট পদপ্রার্থী হারুন অর রশিদ (রিয়াদ) বলেন, আমি আসন্ন জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগ এর “ল’সোসাইটি” পরিষদের নির্বাচনে প্রেসিডেন্ট পদে নির্বাচন করতেছি। আইন বিভাগের শিক্ষার্থীদের নিকট হতে আমি ব্যাপক পরিমান দোয়া, ভালবাসা এবং সমর্থনের সাড়া পেয়েছি। আমি মনে প্রানে বিশ্বাস করি সকলের সমর্থনে বিলুপ পরিমান ভোটের ব্যাবধানে জয় লাভ করবো ইনশাআল্লাহ্।

:: সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on Google+
Google+
Email this to someone
email
Print this page
Print

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: Content is protected !!