বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং

ডামুড্যায় মুদী দোকানে আগুন, পুড়ে মারা গেলেন বৃদ্ধ মালিক

ডামুড্যায় মুদী দোকানে আগুন, পুড়ে মারা গেলেন বৃদ্ধ মালিক

ডামুড্যা প্রতিনিধি: শরীয়তপুর ডামুড্যা উপজেলায় একটি বাজারে আগুন লেগে দোকানে আটকা পড়া খোরশেদ শিকদার (৭২) নামে এক মুদি দোকানি পুড়ে মারা গেছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কনেশ্বর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খোরশেদ শিকদার কনেশ্বর ইউনিয়নের কনেশ্বর গ্রামের মৃত আবেদ আলী শিকদারের ছেলে। তিনি কনেশ্বর বাজারের একজন মদি ব্যবসায়ী।

ডামুড্যা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিত্য গোপাল সরকার ও পুলিশ জানায়, ওই বাজারের ব্যবসায়ী খোরশেদ শিকদারের মুদি দোকানে রাত সাড়ে ১১টার দিকে কয়েলের থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত দোকানটিতে আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষণে দোকানের মালিক খোরশেদ শিকদার পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করেন। দোকানটি পোড়ায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

কনেশ্বর ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু জানান, খোরশেদ শিকদার মাঝে মধ্যে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে রাত্রী যাপন করতেন। শুক্রবার (১৪ জুন) দিনগত রাত ১২ টার দিকে আশপাশের লোকজন তার দোকানের মধ্যে ধোয়া ও আগুন দেখতে পেয়ে ছুটে আসে। পরে এলাকাবাসী দোকানের মধ্যে ঢুকে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে খোরশেদ শিকদার আগুনে পুড়ে অঙ্গার হয়ে মারা যায়। আগুন লাগার সঠিক কারণ কেউ বলতে পারেনি। তবে মশার কয়েল থেকে আগুন লাগতে পারে বলে অনেকের ধারনা।
ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, কয়েলের আগুন থেকে ওই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
তবে ডামুড্যা ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!