আজ মঙ্গলবার | ২২ অক্টোবর, ২০১৯ ইং
| ৭ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২১ সফর, ১৪৪১ হিজরী | সময় : রাত ৪:৩০

মেনু

শুক্রবার ঢাকায় নড়িয়াবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

শুক্রবার ঢাকায় নড়িয়াবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯
৮:০১ পূর্বাহ্ণ
117 বার

নিজস্ব প্রতিবেদক: ‌’এসো নাড়ির টানে, নড়িয়াবাসী এক হই।’- স্লোগানে আগামী শুক্রবার (২৮ জুন,২০১৯) বিকেলে ঢাকাস্থ নড়িয়া উপজেলার বাসিন্দা চাকরিজীবী ও পেশাজীবীদের ঈদ পরবর্তী মিলনমেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স ইনস্টিটিউটের কাউন্সিল হলে (তৃতীয় তলা) বিকেল তিনটায় এ ঈদ পুনর্মিলনী হবে। নড়িয়াবাসীর প্রাণের এ মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, এমপি।

ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক পানি উন্নয়ন বোর্ডের পরিচালক নূরে হেলাল বলেন, এই প্রথমবারের মতো ঢাকায় বসবাসরত নড়িয়ার বিভিন্ন পেশাজীবী ও চাকরিজীবীরা ঈদ পুনর্মিলনী করতে যাচ্ছে। এজন্য তারা ব্যাপক প্রস্তুতিও নিয়েছেন। এরইমধ্যে সব আয়োজনও সম্পন্ন করেছেন।

ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব ও প্রখ্যাত কিডনী বিশেষজ্ঞ সার্জন ডা. ফারুক হোসেন শেখ বলেন, ঢাকায় বসবাসরত নড়িয়ার বাসিন্দা বিভিন্ন অফিসের সরকারী চাকরিজীবী, চিকিৰসক, আইনজীবী, ব্যাংকার, সাংবাদিক, লেখক, সাহিত্যিক ও পুুলিশসহ নানা পেশাজীবীরা এই অনুষ্ঠানের আয়োজেন করছেন। নিজেদের মধ্যে আন্তযোগাযোগ বৃদ্ধির জন্য ‘ঢাকাস্থ নড়িয়া উপজেলা পেশাজীবী/চাকরীজীবী পরিষদ’ নামে একটি সাংগঠনিক কাঠামোও তৈরি করা হচ্ছে। এজন্য সবার সাথে যোগাযোগ অব্যাহত রয়েছে। এরইমধ্যে কয়েকটি বৈঠকও করেছেন তারা।

আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার সাংগঠনিক সম্পাদক, দৈনিক সমকালের সাংবাদিক আতাউর রহমান বলেন, শুক্রবারের ঈদ পুনর্মিলনী পেশাজীবী/ চাকরীজীবীদের আয়োজনে হলেও অনুষ্ঠানটি নড়িয়াবাসীর মিলনমেলায় পরিনত হবে। শুধু নড়িয়াবাসী নন; শরীয়তপুর জেলার বিশিষ্ট্যজনদেরও অনুষ্ঠানে নিমন্ত্রণ করা হয়েছে।

আহবায়ক কমিটির আরেক সদস্য রূপালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা বিএম মনির হোসেন জানান, শুক্রবারের অনুষ্ঠানকে সফল করতে এরই মধ্যে তারা চারটি প্রস্তুুতি সভা করেছেন। এসব সভায় নড়িয়ার বিপুল সংখ্যক পেশাজীবীরা উপস্থিত ছিলেন। নড়িয়ার বাসিন্দা যারা ঢাকায় বিভিন্ন পেশায় রয়েছেন-এরইমধ্যে এমন চার শতাধিক পেশাজীবীর তালিকা করা হয়েছে।
আত্মপ্রকাশের অপেক্ষায় থাকা নড়িয়াবাসীর এই সংগঠনে তালিকাভুক্ত হওয়ার জন্য আহবায়ক নূরে হেলাল-(01715413817) ও সদস্য সচিব ডা. ফারুক হোসেন শেখের সাথে (01711069253) যোগাযোগের আহবান জানান তিনি।
###

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




নড়িয়ায় মা ইলিশ ধরায় ১০ জেলে আটক
১৫ অক্টোবর ২০১৯ 3487 বার

  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

error: Content is protected !!