বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং

নড়িয়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নড়িয়ায় ৫’শ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুরের নড়িয়া উপজেলার গোলার বাজার এলাকার বুন্না গ্রাম থেকে মো. রাজিব পাইক (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত রাজিব পাইক উপজেলার দক্ষিন চাকধ গ্রামের মৃত মোসলেম শেখের পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে ২২ জুলাই সোমবার রাত পৌনে ৯টায় রাজিব পাইককে গ্রেফতার করা হয়। এ বিষয়ে নড়িয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ আশরাফুল ইসলাম বিষটি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নড়িয়া উপজেলা গোলার বাজার এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। সঙ্গীয় ফোর্সদের নিয়ে গোলার বাজার ও পার্শ্ববর্তী এলাকায় অভিযান পরিচালনা করি। ধৃত আসামী রাজিব পাইকের গতিবিধি সন্দেহ জনক হওয়ায় তাকে আটক করে তল্লাশি করি। তল্লাশিকালে রাজিবের দখল থেকে ৫’শ পিস ইয়াবা টেবলেট উদ্ধার হয়। উদ্ধারকৃত ইয়াবা টেবলেট বিক্রির জন্য রাজিব নিজ দখলে রেখেছিল বলে জানায়। মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে নড়িয়া থানায় আসামীকে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!